ছেলে বীরের জন্য দোয়া চাইলেন বুবলী
প্রকাশ : ০২ অক্টোবর ২০২২, ১২:২৪
ছেলে বীরের জন্য দোয়া চাইলেন বুবলী
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলী গত ২৭ সেপ্টেম্বর সোশ্যালে দুটি ছবি পোস্ট করতেই আলোচনার কেন্দ্র বিন্দুতে উঠে আসেন। একটি ছবিতে ‘বেবি বাম্প’ স্পষ্ট ছিলো। পরে জানা যায় প্রায় আড়াই বছর আগে সন্তানের মা হয়েছেন তিনি। নানা গুঞ্জনের মধ্যে দু’দিন পরে শুক্রবার (৩০ সেপ্টেম্বর) প্রথমে বুবলী ও পরে শাকিব খান সন্তান ‘শেহজাদ খান বীর’র ছবি প্রকাশ করে অফিশিয়াল ঘোষণা দিয়ে বিষয়টি স্পষ্ট করেন।


জানা গেছে, ২০২০ সালের ২১ মার্চ পুত্র সন্তানের জন্ম দেন এই তারকা দম্পতি। সন্তানের নাম শেহজাদ খান বীর। যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে সন্তান জন্ম দেন এই অভিনেত্রী।


এবার বীরের দুটি ছবি নিজের পেজে পোস্ট করে সবার কাছে দোয়া ও ভালোবাসা চাইলেন তারকা মা বুবলী। রবিবার (২ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে ফেসবুকে ছেলে বীরের ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, “বিনাশর্তে আমার ন্সেহময়ী ছেলেকে ভালোবাসার জন্য সবাইকে অনেক ধন্যবাদ। আপনাদের প্রার্থনায় রাখবেন তাকে।”


এর আগে শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সকালে শাকিব খান ফেসবুকে ছেলে বীরের সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করে লেখেন, “আমরা চেয়েছিলাম একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন ভালোর জন্যই করেন। সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি।”


তিনি আরও লিখেন, “শেহজাদ খান বীর আমার এবং বুবলীর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।”


শাকিবের পোস্টের কিছুক্ষণ আগে অভিনেত্রী বুবলীও একই স্ট্যাটাস দেন ফেসবুকে। তিনিও পুত্রসন্তানের সবার কাছে দোয়া প্রার্থনা করেন ওইদিন।


বিবার্তা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com