এক অনুষ্ঠানের জন্য ১০০০ কোটি রুপি দাবি সালমান খানের!
প্রকাশ : ১৯ আগস্ট ২০২২, ১৯:০১
এক অনুষ্ঠানের জন্য ১০০০ কোটি রুপি দাবি সালমান খানের!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউড ভাইজান সালমান খান টিভি অনুষ্ঠানেও সফল। তার সঞ্চালনায় একাধিক অনুষ্ঠান বছরের পর বছর ধরে জনপ্রিয়তা ধরে রেখেছে। এর মধ্যে সবচেয়ে আলোচিত ‘বিগ বস’। এই রিয়্যালিটি শোর জনপ্রিয়তার অন্যতম কারণ সাল্লু। তাই সঞ্চালনার জন্য বেশ মোটা অংকের অর্থ পান অভিনেতা।


‘বিগ বস’-এর ১৫তম সিজন শেষ হয়েছে গত বছর। সে আসরের জন্য সালমান খান পারিশ্রমিক নিয়েছিলেন ৩৫০ কোটি রুপি। যা ছিল ভারতীয় টিভি অনুষ্ঠানের ইতিহাসে সর্বোচ্চ।


এবার শুরু হতে যাচ্ছে ‘বিগ বস-১৬’। আর এই আয়োজনে নিজের অতীতের সমস্ত রেকর্ড ভেঙে দিতে চলেছেন ভাইজান। শোনা যাচ্ছে, অনুষ্ঠানটির জন্য ১০০০ কোটি রুপি পারিশ্রমিক দাবি করেছেন সালমান খান!


পারিশ্রমিক তিনগুণ বাড়ানোর কারণে চিন্তায় পড়ে গেছেন ‘বিগ বস’-এর প্রযোজক-ব্যবস্থাপকরা। শেষ পর্যন্ত কত টাকায় দুই পক্ষ সম্মত হয়, তা জানার অপেক্ষায় দর্শক।


ভারতীয় গণমাধ্যমের ধারণা, সাম্প্রতিক সময়ে সালমান খান খুনের হুমকি পেয়েছেন। আগ্নেয়াস্ত্র রাখার অনুমতি নিয়েছেন, বুলেটপ্রুফ গাড়িও কিনেছেন। সবমিলে নিজেকে নিরাপদে রাখার সর্বোচ্চ চেষ্টা করছেন অভিনেতা। এ কারণে যেকোনো কাজের জন্য বেশি পারিশ্রমিক নিচ্ছেন।


কেননা সিনেমায় সালমান নিজেই বিনিয়োগ করেন। তাই সেখান থেকে পারিশ্রমিক হিসেবে তেমন কিছুই পান না। সিনেমায় লাভ না হলে তার ভাগে কিছু আসে না। এজন্য বিজ্ঞাপন ও টিভির কাজ দিয়েই সব পুষিয়ে নেন।


বিবার্তা/জেএইচ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com