বিশ্বব্যাপী মুক্তি পাচ্ছে ‘অরফান: ফার্স্ট কিল’
প্রকাশ : ১৯ আগস্ট ২০২২, ০০:১৯
বিশ্বব্যাপী মুক্তি পাচ্ছে ‘অরফান: ফার্স্ট কিল’
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভূতের সিনেমা যারা পছন্দ করেন তাদের জন্য সুখবর, পর্দায় আসছে গা ছমছমে সাইকোলজিক্যাল হরর সিনেমা ‘অরফান: ফার্স্ট কিল’। শুক্রবার (১৯ আগস্ট) বিশ্বব্যাপী মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। বিশ্বের অন্যান্য দেশের সঙ্গে একই দিনে বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সেও মুক্তি পাবে এটি।


২০০৯ সালে মুক্তি পাওয়া ‘অরফান’ সিনেমার প্রিকুয়েল এটি। উইলিয়াম ব্রেন্ট বেল পরিচালিত এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ইসাবেল ফারম্যান, জুলিয়া স্টাইলস, রসিফ সাদারল্যান্ড, জেইড মাইকেলসহ আরও অনেকে।


প্রথম সিনেমা ‘অরফান’ দর্শকদের ভালো সাড়া পাওয়ার পর ধারণা করা হয়েছিল শিগগিরই পরবর্তী সিকুয়্যেল আসবে। কিন্তু কোনো এক রহস্যময় কারণে তা হয়নি। দীর্ঘদিন পর সেই রহস্যের জাল ভেঙে বের হয়েছে নির্মাতা প্রতিষ্ঠান।


২০২০ সালে নতুন সিনেমাটির নির্মাণ কাজ শুরু হয়। আগের পর্বটিতেও কেন্দ্রীয় চরিত্রে ছিলেন ইসাবেল ফারম্যান। কেট এবং জন কোলম্যান দম্পতি স্থানীয় এতিমখানা থেকে ৯ বছর বয়সী এস্থার নামের একটি রাশিয়ান মেয়েকে দত্তক নেয়। এরপরই এলোমেলো হতে থাকে তাদের জীবন। এস্থারের কর্মকাণ্ডে একটা সময় তারা বুঝতে পারে এ কোনো স্বাভাবিক মেয়ে নয়। একের পর এক ভয়ানক সব কাণ্ড ঘটিয়ে চলে সে!


কোনভাবেই নিয়ন্ত্রণে আনা যায় না তাকে। নিরুপায় হয়ে হাসপাতালে যায় তারা। চিকিৎসার চেষ্টা করেও কোন ফল হয় না। এক পর্যায়ে চিকিৎসক আবিষ্কার করেন, এস্থার আসলে ৩৩ বছর বয়সী একজন মহিলা! হরমোনজনিত সমস্যার কারণে তার শারীরিক বৃদ্ধি হয়নি। ক্রমান্বয়ে সে খুব হিংস্র হয়ে ওঠে।


বিভিন্ন সময়ে সাতজন মানুষকে মেরে ফেলে সে। এই এস্থারকে ঘিরেই আবর্তিত হয় ‘অরফান’-এর গল্প। এবারের সিনেমার কেন্দ্রেও এস্থার। কী ধরণের ভয়ংকর রূপ নিয়ে এবার সে দর্শকদের সামনে হাজির হয় সেটাই এখন দেখার অপেক্ষা।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com