অশ্লীলতার অভিযোগে মালাইকা ও উরফির বিরুদ্ধে মামলা
প্রকাশ : ০৬ আগস্ট ২০২২, ২১:২১
অশ্লীলতার অভিযোগে মালাইকা ও উরফির বিরুদ্ধে মামলা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউডে আলোচিত ও সমালোচিত দুই দিক দিয়েই পরিচিত জনপ্রিয় মুখ মালাইকা আরোরা ও উরফি জাভেদ। ব্যক্তিগত জীবন, অভিনয় কিংবা সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ বিতর্কিত উভয়েই।


অভিনব পোশাক পরার কারণেও মালাইকা ও উরফি দারুণ জনপ্রিয় হলেও প্রায় সময়ই ট্রলের মুখেও পড়েন। তবে এবার আর ট্রল নয়, এই দুই সুন্দরীর বিরুদ্ধে দায়ের হলো মামলা।


ভারতীয় একাধিক সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, মালাইকা ও উরফির বিরুদ্ধে মুম্বাই পুলিশের কাছে মামলা দায়ের হয়েছে। তাদের বিরুদ্ধে ভারতীয় সংস্কৃতি নষ্ট ও অশ্লীলতার অভিযোগ তুলে মামলা দায়ের করেছে একটি স্বেচ্ছাসেবী সংস্থা।


উক্ত সংস্থাটির দাবি, মালাইকা ও উরফি সমাজকে নোংরা করছেন। তারা নতুন প্রজন্মকে ভুল পথে নিয়ে যাচ্ছেন। তাই তাদের উচিত শিক্ষা দেয়া হোক।


সম্প্রতি সামাজিকমাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিও মালাইকাকে নতুন করে আলোচনায় নিয়ে আসে। এতে দেখা যায়, ফ্যাশন শোতে ছবি তোলার সময় এক ব্যক্তি হঠাৎ মালাইকার বুকে হাত দিয়ে ফেলেন।


অন্যদিকে, ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে নতুন কয়েকটি ছবি আপলোড করেছেন উরফি। এতে দেখা যায়, শুধুমাত্র চুল দিয়ে তার বুক ঢেকে রেখেছেন তিনি। তার পরনে শুধু একটি নীল রঙের জিনস প্যান্ট। নাকে নথ। ইতোমধ্যেই উরফির এই ছবি ভাইরাল।


মালাইকা ও উরফি এই ধরনের কীর্তিকেই ভালো চোখে দেখছেন না এই স্বেচ্ছাসেবীর সংস্থার কর্মীরা।


বিবার্তা/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com