ভক্তদের দুঃসংবাদ দিলেন শাকিব খান
প্রকাশ : ০২ জুলাই ২০২২, ২০:০৮
ভক্তদের দুঃসংবাদ দিলেন শাকিব খান
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

কিছুদিন আগেই ঢালিউডে তার ২৩ বছর পূর্ণ হয়েছে ঢাকাই সিনেমার প্রাণ ভোমরা শাকিব খানের। পা রেখেছেন দুই যুগে। দীর্ঘ এই পথচলায় প্রায় দেড় যুগ ধরেই ইন্ডাস্ট্রিতে রাজত্ব করছেন। শীর্ষ নায়ক হয়ে নিজেকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। যে উচ্চতায় যাওয়ার স্বপ্ন দেখেন এ প্রজন্মের নায়কেরা।


নায়ক হিসেবে জনপ্রিয় হওয়ার পর থেকে প্রতি ঈদেই তার সিনেমা মুক্তি পেয়েছে। ঈদ মানেই শাকিব খানের সিনেমা, এটা যেন অলিখিত নিয়মে পরিণত হয়েছে।


কিন্তু ঈদের সঙ্গে শাকিবের চিরচেনা এই সম্পর্কে এবার ছন্দপতন। এবারের ঈদে আসছে না তার কোনো সিনেমা। দুটি সিনেমা মুক্তির জন্য প্রস্তুত থাকলেও প্রযোজক-পরিচালকরা অজানা কারণে মুখে কুলূপ এঁটে আছেন।


শাকিব ভক্তদের জন্য এটা নিঃসন্দেহে মন খারাপের খবর। বিষয়টি নিয়ে গণমাধ্যমকে শাকিব বলেছেন, ‘দীর্ঘ ক্যারিয়ারে এবারই হয়তো প্রথম কোনো ঈদে আমার সিনেমা মুক্তি পাচ্ছে না। এটা যে কতটা মন খারাপের খবর! মনটাই ভীষণ খারাপ হয়ে গেলো।’


গত সাত মাস ধরে যুক্তরাষ্ট্রে রয়েছেন শাকিব খান। এ নিয়ে গুঞ্জন ছিল, সিনেমার কাজ শেষ না করে মার্কিন মুলুকে পড়ে আছেন তিনি। কিন্তু স্পষ্টভাবে শাকিব বললেন, ‘সিনেমাগুলোর কাজ আমি সুন্দরভাবে শেষ করে দিয়েছি। যেটার ডাবিং বাকি ছিলো, সেটা নিজের পকেটের টাকা খরচ করে আমেরিকায় বসে সম্পন্ন করে দিয়েছি। কিন্ত প্রযোজক হয়তো চান না সিনেমা মুক্তি পাক!’


‘অন্তরাত্মা’ ও ‘লিডার: আমিই বাংলাদেশ’ নামের দুটি সিনেমার কাজ সম্পন্ন করেছেন শাকিব খান। শোনা গিয়েছিল, দ্বিতীয় সিনেমাটি ঈদে মুক্তি পাবে। কিন্তু ঈদে মুক্তির জন্য কোনো সিনেমাই প্রযোজক-পরিবেশক সমিতিতে নিবন্ধন করেনি। ফলে এগুলোর মুক্তি পাওয়ার সম্ভাবনা একেবারেই নেই।


উল্লেখ্য, ‘অন্তরাত্মা’ পরিচালনা করেছেন ওয়াজেদ আলী সুমন। এতে শাকিবের নায়িকা কলকাতার দর্শনা বণিক। অন্যদিকে ‘লিডার: আমিই বাংলাদেশ’ বানিয়েছেন তপু খান। এতে শাকিবের বিপরীতে আছেন বুবলী।


বিবার্তা/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com