পদ্মা সেতুর উদ্বোধনী কনসার্টে রিংকু মাতাবেন ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশ : ২৫ জুন ২০২২, ১৩:২৮
পদ্মা সেতুর উদ্বোধনী কনসার্টে রিংকু মাতাবেন ব্রাহ্মণবাড়িয়া
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসন আয়োজন করেছে দেশ সেরা সঙ্গীত শিল্পীতের নিয়ে কনসার্ট। কনসার্টের প্রধান আকর্ষণ হিসেবে বিকেল ৪টার দিকে দর্শক মাতাতে মঞ্চে উঠবেন ক্লোজআপ ওয়ান তারকা ও বাউল শিল্পী রিংকু।


মন্সীগঞ্জের মাওয়া পয়েন্টে আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে স্বপ্নের পদ্মা সেতুর। প্রধানমন্ত্রী শেখ হাসিনা শনিবার দুপুর ১২টার একটু আগে উদ্বোধন করেন দেশের অর্থায়নে নির্মিত এই সেতু। এ সেতু উদ্বোধন উপলক্ষে সারা দেশ আনন্দের জোয়ারে ভাসছে। জেলায় জেলায় আয়োজন করা হয়েছে নানা অনুষ্ঠানের।


এ উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসন আয়োজন করেছে দেশ সেরা সঙ্গীত শিল্পীতের নিয়ে কনসার্ট। কনসার্টের প্রধান আকর্ষণ হিসেবে বিকেল ৪টার দিকে দর্শক মাতাতে মঞ্চে উঠবেন ক্লোজআপ ওয়ান তারকা ও বাউল শিল্পী রিংকু।


এর আগে সকাল সাড়ে ৯টার দিকে অনুষ্ঠান উদ্বোধনের এক ঘণ্টা পর থেকে ব্রাহ্মণবাড়িয়া ও ঢাকার শিল্পীদের সমন্বয়ে পৌর শহরের ফারুকী পার্কে শুরু হয় কনসার্টটি।


ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক মো. শাহগীর আলম আয়োজিত অনুষ্ঠানটি সার্বিকভাবে পরিচালনা করবেন বাংলাদেশ টেলিভিশনের গীতিকার পীযূষকান্তি আচার্য। অনুষ্ঠানে পার্কে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া সদর ৩ নম্বর আসনের সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী।পদ্মা সেতু উদ্বোধনের এ আনন্দ আয়োজনে অংশ নিতে পার্কে উপস্থিত হন অগণিত দর্শক।


এ দিকে ক্লোজআপ ওয়ান প্রতিযোগিতার পর নিজের আলাদা অবস্থান তৈরি করতে সক্ষম হয়েছেন রিংকু। দেড় দশকেরও বেশি সময় ধরে বাউল, মরমি ও সুফি ঘরানার গান গেয়ে শ্রোতাদের মুগ্ধ করে রেখেছেন তিনি।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com