আরিয়ানের বিরুদ্ধে অসত্য অভিযোগ, ওয়াংখেড়ের বিরুদ্ধে ব্যবস্থার নির্দেশ
প্রকাশ : ২৭ মে ২০২২, ২২:০১
আরিয়ানের বিরুদ্ধে অসত্য অভিযোগ, ওয়াংখেড়ের বিরুদ্ধে ব্যবস্থার নির্দেশ
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতের কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থার (এনসিবি) চোখে নির্দোষ শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। আরিয়ানের বিরুদ্ধে কোন তথ্যপ্রমাণ পাওয়া যায়নি। চার্জশিট পেশ হতেই নড়েচড়ে বসল ভারত সরকার। এনসিবির প্রাক্তন কর্মকর্তা সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে এবার কড়া ব্যবস্থার নির্দেশ দিয়েছে দেশটির সরকার।


গত বছরের ২ অক্টোবরে মুম্বাইয়ের উপকূলে প্রমোদতরি কর্ডেলিয়ায় এনসিবির অভিযানের নেতৃত্ব দিয়েছিলেন সমীর নিজেই। সেখান থেকেই মাদকগ্রহণের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছিল শাহরুখপুত্র আরিয়ান ও তার সঙ্গীদের।


প্রায় এক মাস জেলে কাটিয়ে জামিনে ছাড়া পান আরিয়ান। তারপরেও নিয়মিত এনসিবি দপ্তরে জিজ্ঞাসাবাদে হাজিরা দিতে হত তাকে। তার পরেই শুক্রবার (২৭ মে) পেশ করা চার্জশিটে এনসিবি জানিয়েছে, আরিয়ান নির্দোষ।


প্রাথমিকভাবে এই মাদককাণ্ডে জিজ্ঞাসাবাদসহ তদন্তের ভার ছিল এনসিবি মুম্বাই শাখার ওপরে। তার নেতৃত্বে ছিলেন সমীর ওয়াংখেড়ে। পরে ওই তদন্ত নিয়ে নানা প্রশ্ন উঠতে থাকায় তদন্তভার চলে যায় দেশটির কেন্দ্রীয় সরকার নিযুক্ত বিশেষ তদন্তকারী দলের (সিট) হাতে। ভুয়া তদন্ত, তদন্তে প্রভাব খাটানোসহ একাধিক অভিযোগে পদ থেকে সরতে হয়েছিল সমীরকে। এবার আরিয়ানকে চার্জশিটে নির্দোষ ঘোষণার পরে শাস্তির মুখে এসে দাঁড়ালেন ওই প্রাক্তন এনসিবি কর্তা।


বিবার্তা/জেএইচ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com