স্বামী-কন্যাকে নিয়ে কানে গেলেন ঐশ্বরিয়া
প্রকাশ : ১৭ মে ২০২২, ২২:১০
স্বামী-কন্যাকে নিয়ে কানে গেলেন ঐশ্বরিয়া
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউড তারকা দীপিকা পাড়ুকোন ও হিনা খানের পর এবার ‘কান চলচ্চিত্র উৎসব’-এ অংশ নিতে ফ্রান্সে উড়ে গেলেন ঐশ্বরিয়া রায় বচ্চন। মুম্বাই বিমানবন্দরে স্বামী অভিষেক বচ্চন ও মেয়ে আরাধ্য়া বচ্চনের সঙ্গে পাপারাৎজিরা লেন্সবন্দি করেন ঐশ্বরিয়াকে। প্রতি বছরের মতো এবারও কান চলচ্চিত্র উৎসবে রেড কার্পেটের শোভা বাড়াবেন এই ভারতীয় তারকা।


জানা গেছে, নিসের ভারতীয় প্যাভিলিয়নে থাকবেন ঐশ্বরিয়া। বরাবরের মতো মাথা থেকে পা পর্যন্ত কালো পোশাকে এ দিন বিমানবন্দরে লেন্সবন্দি হন ঐশ্বরিয়া। কালো ওভার কোট, হাই হিল, কালো লেগিংসে ধরা দেন। আরাধ্যার পরনে গোলাপি রঙের আউটফিট। নীল রঙের হুডি এবং ডেনিম জিনসে ধরা দেন অভিষেক বচ্চন। বিমানবন্দরে প্রবেশের আগে পাপারাৎজিদের উদ্দেশ্যে পোজ দিয়ে ছবিও তোলেন তারা।


করোনা মহামারির পর তিন বছরের মধ্যে এটিই প্রথম পূর্ণাঙ্গ উৎসবের সংস্করণ। কানে ভারতীয় বিনোদন জগতের হয়ে প্রতিনিধিত্ব করবেন ঐশ্বরিয়া-অভিষেক দম্পতি।


উল্লেখ্য, ঐশ্বরিয়াকে সবশেষ বলিউডের সিনেমায় দেখা গেছে ২০১৮ সালে। শিগগিরই মনি রত্নমের তামিল সিনেমা ‘পুণ্যিয়ানি সেলভান’ দিয়ে পর্দায় কামব্যাক করছেন তিনি। এ সিনেমায় নন্দিনী এবং তার মা মান্ধাকিনীর দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন এই সুন্দরী অভিনেত্রী।


বিবার্তা/জেএইচ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com