সৌন্দর্য্য বাড়াতে প্লাস্টিক সার্জারি, অভিনেত্রীর মৃত্যু
প্রকাশ : ১৭ মে ২০২২, ১৬:৩৬
সৌন্দর্য্য বাড়াতে প্লাস্টিক সার্জারি, অভিনেত্রীর মৃত্যু
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

নিজেকে আরো বেশি সুন্দর করতে শরীরে ছুরি-কাঁচি চালান অনেক অভিনেতা-অভিনেত্রী। এই প্রক্রিয়ার নাম হলো প্লাস্টিক সার্জারি। দক্ষিণ ভারতের অভিনেত্রী চেতনা রাজ নিজেকে আরো বেশি সুন্দর করতে প্লাস্টিক সার্জারি করিয়েছিলেন। কিন্তু প্লাস্টিক সার্জারি করার পর এই অভিনেত্রীর মৃত্যু হয়েছে।


সোমবার (১৬ মে) ভারতের বেঙ্গালুরুতে একটি বেসরকারি হাসপাতালে তার মৃত্যু হয়েছে। জানা গেছে, প্লাস্টিক সার্জারি করতে গিয়ে অভিনেত্রী মারা গেলেন। তবে সেটি যে মৃত্যুর কারণ হবে তা হয়তো ভাবতে পারেননি ওই অভিনেত্রী।


ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানায়, পরিবারকে না জানিয়ে শরীরের চর্বি কমাতে অস্ত্রোপাচারের জন্য বেঙ্গালুরুর শেঠি কসমেটিক হাসপাতালে ভর্তি হন চেতনা। এরপর অস্ত্রোপচারের সময় তার ফুসফুসে পানি জমে যায় এবং তার অবস্থা আশঙ্কাজনক হয়ে পড়ে। বিকেল ৪টা পর্যন্ত চিকিৎসকরা সব চেষ্টা করেও তাকে বাঁচাতে পারেনি।


চেতনার বাবার অভিযোগ, প্রয়োজনীয় সামগ্রী এবং পরিবারের সম্মতি না নিয়েই চিকিৎসক চর্বি অপসারণের এই অস্ত্রোপচার করেছেন। চিকিৎসকের ভুলের জন্যই তাদের সন্তানের মৃত্যু হয়েছে। বিষয়টি নিয়ে স্থানীয় থানায় মামলাও দায়ের করেছেন চেতনার বাবা-মা।


পুলিশ জানিয়েছে, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


বিবার্তা/এমবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com