মেয়ের অভিনয় দেখে উচ্ছ্বসিত শাহরুখ-গৌরী
প্রকাশ : ১৪ মে ২০২২, ২২:৪৬
মেয়ের অভিনয় দেখে উচ্ছ্বসিত শাহরুখ-গৌরী
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

নির্মাতা জয়া আখতারের ‘দ্য আর্চিস’ সিনেমার মাধ্যমে বলিউডে নাম লেখালেন শাহরুখ খানের কন্যা সুহানা খান। শনিবার সিনেমাটির টিজার প্রকাশ্যে আসার পরই এ নিয়ে মাতামাতি শুরু করে দিয়েছে শাহরুখ ভক্তরা।


সিনেমাটির টিজার প্রকাশের পর দেখেছেন শাহরুখ খান। মেয়ের সিনেমার টিজার দেখে উচ্ছ্বসিত তিনি। তবে মেয়েকে বাবা হিসেবে লম্বা উপদেশ দিয়েছেন কিং খান।


দ্য আর্চিস’-এর টিজার শেয়ার করে কিং খান লেখেন, ‘মনে রেখো সুহানা, কখনও পারফেক্ট হতে যেও না। নিজের সত্তা বজায় রেখো, তাতেই চলবে। উদার মন নিয়ে এগিয়ে চলো, অভিনেত্রী হিসেবে সবটুকু উজাড় করে দিও... ইটপাটকেল কিংবা করতালির কোনওটাই মনে রেখো না। ’


শাহরুখ খান আরো লেখেন, ‘যে অংশটা স্ক্রিনের মধ্যে রয়েছে, সেটা সব সময় তোমারই থাকবে... তুমি দীর্ঘ পথ পাড়ি দিতে এসেছ, বেবি। কিন্তু মানুষের মনের রাস্তাটা অনন্ত... ভেসে চলো এবং যতোটা পারো মানুষের মুখে হাসি ফোটাও। তোমার সঙ্গে থাকুক লাইট-ক্যামেরা-অ্যাকশন। ইতি, আরেক অভিনেতা। ’


শাহরুখের পাশাপাশি মেয়ে সুহানার ছবির টিজার শেয়ার করে গৌরী খান লিখেছেন, ‘তুই করে দেখিয়েছিস’। জোয়ার দেখানো পথে হেঁটে বলিউডে সফল হবে মেয়ে, বিশ্বাস শাহরুখ-পত্নীর।


জানা যায়, ‘দ্য আর্চিস’ সিনেমাটির শুটিং শুরু হয়েছে ১৮ এপ্রিল থেকে। সবকিছু ঠিকঠাক থাকলে সিনেমাটি ২০২৩ সালে মুক্তি পাবে।


‘দ্য আর্চিস’ সিনেমা দিয়েই একসঙ্গে তিন তারকা সন্তানের বলিউডে অভিষেক হচ্ছে। সুহানা ছাড়াও আরো রয়েছে অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা এবং শ্রীদেবী ও বনি কাপুরের ছোট মেয়ে খুশি কাপুর।


বিবার্তা/জেএইচ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com