পুরুষদের পেটানোর কারণে বিয়ে হচ্ছে না কঙ্গনার!
প্রকাশ : ১৪ মে ২০২২, ২১:২৪
পুরুষদের পেটানোর কারণে বিয়ে হচ্ছে না কঙ্গনার!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউড ইন্ডাস্ট্রিতে এলিজেবল ব্যাচেলর বলতে যদি সালমান খানের নামোল্লেখ করা হয়, পাশাপাশি এখনও অবিবাহিত হিসেবে কঙ্গনার রানাউতের প্রসঙ্গও টানা হয়।


সম্প্রতি এক সাক্ষাৎকারে এই বিষয়ে মুখ খুলেছিলেন ‘কন্ট্রোভার্সি ক্যুইন’। তিনি সাফ জানান, “লোকে গুজব রটিয়েছে যে, আমি নাকি ছেলেদের মারধর করি। এই জন্য তো আমাকে কেউ বিয়েই করবে না!”


সদ্য ‘ধাকড়’-এর ট্রেলার মুক্তি পেয়েছে। সেখানে কঙ্গনার ক্ষুরধার অ্যাকশন দৃশ্যের ঝলকও মিলেছে। সেই সিনেমার প্রচারের জন্যই সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন। সেখানেই বিয়ে নিয়ে মুখ খোলেন অভিনেত্রী। কঙ্গনা যখনই পুরুষদের তার মারধর করার গুজবের কথা বলেন, তড়িঘড়ি মাঝখানে ফুট কাটেন ‘ধাকড়’ সহ-অভিনেতা অর্জুন রামপাল। যাঁকে কিনা এই ছবিতে খলচরিত্রে দেখা গিয়েছে।


রসিকতা করে অর্জুনের মন্তব্য, “যে-ই কঙ্গনাকে বিয়ের সিদ্ধান্ত নিন না কেন, একটু ভেবেচিন্তে নেবেন।” পাশাপাশি যদিও ক্যুইন-এর প্রশংসায় পঞ্চমুখ অভিনেতা। বলেন, “কঙ্গনা ভীষণই মিষ্টি, যত্নশীল ও ঈশ্বরভীরু মানুষ।”


পাশাপাশি কঙ্গনা রানাউত ইন্ডাস্ট্রির তথাকথিত বন্ধুদের নিয়েও মুখ খোলেন। বলেন, “আমি যেভাবে অন্যের ছবি রিলিজের আগে সমর্থন করি বা উৎসাহ দিই, সেটা কেউ আমার জন্য করেন না। এখন অবশ্য যদিও সেসব নিয়ে আর ভাবি না।”


তিনি জানান অর্পিতা-আয়ুষের ঈদের পার্টিতে যখন গিয়েছিলেন, সেদিন নাকি সবার মুখেমুখে ‘ধাকড়’-এর কথাই চলছিল। তার মন্তব্য, “ট্রেলার যদি সবার এতটাই ভাল লাগে, তাহলে প্রকাশ্যেই প্রশংসা করতে পারেন। এতে লুকনোর কি আছে?”


এরপরই কঙ্গনা যোগ করেন, ‘‘মণিকর্ণিকা’ যখন রিলিজ করল তখন সবাইকে ব্যক্তিগতভাবে ফোন করে পাশে থাকার আবেদন জানিয়েছিলাম। এমনকী আমির খানকেও বলেছিলাম যে- তুমি তো ‘পিকে’, ‘দঙ্গল’-এর প্রচারের সময় আমাকে ডেকেছিলে, তো আমার ছবি নিয়েও কথা বলো.. এসব নিয়ে এখন আর ভাবি না।”


বিবার্তা/এমবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com