মৌনিকে আনুশকার বার্তা
প্রকাশ : ২৮ জানুয়ারি ২০২২, ১২:১৪
মৌনিকে আনুশকার বার্তা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউড অভিনেত্রী মৌনি রায় প্রশংসায় ভাসছেন। বলিউড-টালিউডে তার সহকর্মীরা তাকে শুভেচ্ছায় সিক্ত করছেন। উপলক্ষ্য বিয়ে। বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) ব্যবসায়ী সুরজের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন মৌনি রায়।
বলিউড লাইফের খবরে বলা হয়েছে— তাদের বিয়ের আসর বসেছিলো গোয়ার পাঁচতারকা হোটেলে। এতে দুই পরিবারের ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন। যোগাযোগমাধ্যমে বিয়ের কিছু বিশেষ রঙিন মুহূর্তের ছবি পোস্ট করেছেন মৌনি। এতে দেখা গেলো বিয়েতে চাঁদেরহাট বসেছিলো। অনেক সেলিব্রিটি এতে উপস্থিত ছিলেন।


মৌনিকে শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রামে পোস্ট দিয়েছেন বলিউড নায়িকা আনুশকা শর্মা। ‘মৌরি ও সুরজ নামরিয়া তোমাদের অভিনন্দন। তোমাদের বন্ধুত্ব ও দাম্পত্য জীবন মধুর হোক। ভালোবাসা নিয়ে বেঁচে থেকো।’


মৌনি-সুরজকে আরো শুভেচ্ছা জানিয়েছেন কঙ্গনা রানাউত, রাজকুমার রাও, দিশা পারমার, শ্রদ্ধা আরিয়া, অরিজিত, অমিত, সোনাল চৌহান, অঙ্গদ বেদি, করণ জোহর।


ইনস্টাগ্রামে বলিউড সেনসেশন আলিয়া একটি মিষ্টি বার্তা দিয়েছেন মৌনি ও সুরজকে। ‘অভিনন্দন মৌনি। তোমাকে অনেক সুন্দর ও আনন্দিত দেখাচ্ছে!!! বিশ্বের সব ভালোবাসা তুমি ও তোমার জীবনসঙ্গীর জন্য!’


বৃহস্পতিবার বিয়ের ছবি পোস্ট করে স্ট্যাটাস দিয়েছেন মৌনি। লিখেছেন, ‘সবশেষে আমি তাকে পেয়েছি। দু’হাত এক হয়েছে। আমার বন্ধু ও পরিবারের আশীর্বাদে। আমরা এখন বিবাহিত।


বিয়ের অনুষ্ঠানে মৌনি সুরজ নেচেছেন। সেই ভিডিও ভাইরাল হয়ে গেছে। মেহেন্দি হায় রেচনে ওয়ালি, হাতুন মেইন ঘেরি লালি’ গানের তালে তালে মৌনি সুরজের নাচ সবাইকে মুগ্ধ করেছে।


দুবছর আগে সম্পর্কে জড়ান মৌনি ও সুরজ। মৌনি স্বামী দুবাইভিত্তিক ব্যবসায়ী। মুম্বাইতে তাদের বিয়ে পরবর্তী সংবর্ধনা হবে।
এদিকে সিনেমায় ব্যস্ত হয়ে পড়ছেন মৌনি। ব্রহ্মাস্ত্র সিনেমায় দেখা যাবে তাকে। এই সিনেমায় তার সঙ্গে রয়েছেন আলিয়া ভাট, রণবীর কাপুর, অমিতাভ বচ্চন।


বিবার্তা/ইমরান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbarta[email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com