কুবির অর্থনীতি ক্লাবের নতুন কমিটি গঠিত
প্রকাশ : ২৩ জানুয়ারি ২০২৪, ২২:২৫
কুবির অর্থনীতি ক্লাবের নতুন কমিটি গঠিত
কুবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) অর্থনীতি বিভাগের অধিভুক্ত অর্থনীতি ক্লাবের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন বিভাগের সহকারী অধ্যাপক ড. মোছা. আশিখা আক্তার এবং সাধারণ সম্পাদক হিসেবে ২০১৮-১৯ শিক্ষাবর্ষের সাইদুল ইসলাম শাওন।


২৩ জানুয়ারি, মঙ্গলবার এক বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানানো হয়।


এছাড়াও কমিটিতে সহ-সভাপতি হিসেবে সহকারী অধ্যাপক মোহাম্মদ নাসির হুসেইন। কোষাধ্যক্ষ হিসেবে রয়েছেন সাকিব আল-আমিন।


এই কমিটিতে সমন্বয়কারী হিসেবে অর্থনীতি এবং শিক্ষায় ইসরাত জাহান তানহা, ক্যারিয়ার এবং ল্যাংগুয়েজে আরিফা আক্তার তানজিনা, বিতর্কে মো. হাবিবুর রহমান, খেলাধুলায় মো. সাইদুর রহমান এবং সংস্কৃতিতে মো. সামিন বকশ সাদী। এছাড়াও সহ-সমন্বয়কারী হিসেবে অর্থনীতি এবং শিক্ষায় আছেন সৌরভ ঘোষ ক্যারিয়ার এন্ড ল্যাংগুয়েজে রিজওয়ান আহমেদ, বিতর্কে সাদিয়া আফরীন মোহনা এবং খেলাধুলায় আশিক নাওয়াজ মহিউদ্দিন জয়।


কমিটির উপদেষ্টন্ডলীতে অর্থনীতি এবং শিক্ষায় রয়েছেন অধ্যাপক ড. স্বপন চন্দ্র মজুমদার, ক্যারিয়ার এন্ড ল্যাংগুয়েজে সহকারী অধ্যাপক রিফাত নাহরিন, বিতর্কে সহকারী অধ্যাপক আয়েশা আক্তার, খেলাধুলায় সহকারী অধ্যাপক সাইফুল ইসলাম এবং সংস্কৃতিতে সহকারী অধ্যাপক স্বর্ণা মজুমদার।


নতুন কমিটির বিষয়ে সভাপতি ড. মোছা. আশিকা আক্তার বলেন, অর্থনীতি ক্লাব বরাবরের মতো সহশিক্ষা কার্যক্রম এবং পাঠ্যক্রম বহির্ভূত কার্যক্রমে সক্রিয় থাকে। আমি চেষ্টা করেছি এ সকল কাজগুলো সঠিকভাবে সম্পন্ন করতে। আমরা ইনডোর, আউটডোরসহ সকল গেমস আয়োজন করেছি এবং সহশিক্ষা কার্যক্রম এর জন্য বিভিন্ন ধরনের সেমিনার, ট্রেইনিং প্রোগ্রাম আয়োজন করেছি।


বিশ্ববিদ্যালয়ের বিতর্ক প্রতিযোগিতায় অর্থনীতি বিভাগ অংশগ্রহণ করেছে এবং আমরা গত বছর চ্যাম্পিয়ন হয়েছে। ক্লাব থেকে সকল ধরনের সহযোগিতা আমরা করেছি। আগামী বছরে আমাদের এ সকল কাজের ধারাবাহিকতা বজায় রাখার পাশাপাশি আরোও বেশি কিছু ছাত্রছাত্রীদের দেওয়ার চেষ্টা থাকবে। এই আশাবাদ ব্যক্ত করছি।


বিবার্তা/প্রসেনজিত/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com