কুবির খুলনা বিভাগীয় ছাত্রকল্যাণ পরিষদের হাতবদল
প্রকাশ : ০৯ নভেম্বর ২০২৩, ১৫:৫১
কুবির খুলনা বিভাগীয় ছাত্রকল্যাণ পরিষদের হাতবদল
কুবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) আঞ্চলিক সংগঠন খুলনা বিভাগীয় ছাত্রকল্যাণ পরিষদ এর আগামী এক বছরের জন্য ৪০ সদস্য বিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। কমিটির সভাপতি মনোনীত হয়েছেন রসায়ন বিভাগের ১২তম ব্যাচের শিক্ষার্থী অমিত সরকার এবং সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ১৪তম ব্যাচের শিক্ষার্থী খালিদ নাসরুল্লাহ।


৯ নভেম্বর, বুধবার সদ্য বিদায়ী সভাপতি আবু নাইম ও সাধারণ সম্পাদক বায়েজিদ আহম্মেদ বাপ্পি স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানা যায়।


এছাড়াও কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি কাজী আরিফুজ্জামান সোহান, বিএম সুমন, সালমানসহ আরো ৩ জন। যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল হালিম, সুমাইয়া ঐশীসহ আরো ৪ জন। সাংগঠনিক সম্পাদক কায়েস আহমেদ, নাজিফা আফসানা ঐশীসহ আরো ৬ জন। অর্থ সম্পাদক মাসুদ রানা, দপ্তর সম্পাদক এহসানউন ইসলাম প্লাবন, প্রচার সম্পাদক শেখ শাকিল আহমেদ, আইন সম্পাদক পারভীন লায়লা, সাহিত্যিক বিষয়ক সম্পাদক শাহরিয়ার সাগর, ক্রীড়া বিষয়ক সম্পাদক মোহাম্মদ হৃদয় আহমেদ, নারী বিষয়ক সম্পাদক তানুজুয়ারা তন্বী এবং কার্যকারী সদস্য রকিবুল হাসান, মো. শাকিল আহমেদ এবং সবুজ।


নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক খালিদ নাসরুল্লাহ বলেন, ‘বিগত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক আমাদের উপর আস্থা রাখার জন্য তাদেরকে ধন্যবাদ জানাই। যেহেতু তারা আমাদের উপর আস্থা রেখেছে তাই আমরা সর্বোচ্চটা দিয়ে সিনিয়র-জুনিয়র সবাইকে একসাথে নিয়ে সংগঠনকে এগিয়ে নেওয়ার কাজ করবো।’


বিবার্তা/প্রসেনজিত/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com