শিক্ষা ক্যাডারের অধ্যাপকরা পাচ্ছেন ১৭০ কলেজের অধ্যক্ষ পদ
প্রকাশ : ২২ অক্টোবর ২০২৩, ১৪:২২
শিক্ষা ক্যাডারের অধ্যাপকরা পাচ্ছেন ১৭০ কলেজের অধ্যক্ষ পদ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

নতুন জাতীয়করণ (সরকারি) করা দেশের ১৭০ কলেজে অধ্যক্ষ পদে পদায়ন পাচ্ছেন বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারের অধ্যাপকরা। কলেজগুলোতে অধ্যক্ষ পদে পদায়ন করতে শিক্ষা ক্যাডার অধ্যাপকদের কাছ থেকে আবেদন চেয়েছে শিক্ষা মন্ত্রণালয়।


শুক্রবার (২১ অক্টোবর) থেকে অধ্যাপকরা অধ্যক্ষ হতে আবেদন করতে পারছেন। আগামী ৩০ অক্টোবর পর্যন্ত ই-মেইলে এ আবেদন করা যাবে। ১৪-১৬তম ব্যাচের ‘অধ্যাপক’ পদমর্যাদার কর্মকর্তারা আবেদন করতে পারছেন।


শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের বিজ্ঞপ্তিতে জাতীয়করণ হওয়া ১৭০ কলেজের তালিকা প্রকাশ করে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।


এতে বলা হয়েছে, বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারের অধ্যাপক পর্যায়ের কর্মকর্তাদের সদ্য জাতীয়করণ করা কলেজগুলোতে বদলি বা পদায়নের জন্য ২০-৩০ অক্টোবরের মধ্যে ই–মেইলে ([email protected]) আবেদন পাঠাতে হবে।


নির্ধারিত সময়ের মধ্যে জমা দেওয়া আবেদনগুলো অধ্যক্ষ-উপাধ্যক্ষ বা প্রতিষ্ঠানপ্রধান ৩১ অক্টোবরের মধ্যে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ বরাবর অগ্রায়ণ করার জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।


এর আগে গত ১৬ আগস্ট থেকে ৩১ আগস্ট পর্যন্ত ১৪-১৬ ব্যাচের কর্মকর্তাদের অধ্যক্ষ পদে বদলি-পদায়নের আবেদন করতে নির্দেশ দিয়েছিল শিক্ষা মন্ত্রণালয়।


বিবার্তা/রাসেল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com