উত্তেজনা ছড়িয়ে শেষ হাসি হাসল ব্যবস্থাপনা বিভাগ
প্রকাশ : ০৫ ডিসেম্বর ২০২২, ১৯:১৪
উত্তেজনা ছড়িয়ে শেষ হাসি হাসল ব্যবস্থাপনা বিভাগ
তিতুমীর কলেজ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজধানীর সরকারি তিতুমীর কলেজে আন্ত:বিভাগ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে রাষ্ট্রবিজ্ঞান বিভাগকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে ব্যবস্থাপনা বিভাগ।


৫ ডিসেম্বর, সোমবার দুপুরে কলেজ মাঠে টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। ২৭ নভেম্বর থেকে চলা এই টুর্নামেন্টে অংশ নেয় কলেজের ২২টি ডিপার্টমেন্ট। যেখানে সবাইকে হারিয়ে ফাইনালে ওঠে রাষ্ট্রবিজ্ঞান বিভাগ ও ব্যবস্থাপনা বিভাগ।


ফাইনালে নির্ধারিত সময় গোলশূন্য ড্র হলে খেলা গড়ায় ট্রাইব্রেকারে৷ তবে খেলার পুরোটা সময় উত্তেজনা সৃষ্টি করে সব দর্শকদের মাতিয়ে রাখে দুইদল। শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারী সবাই এক কাতারে বসে ফাইনাল খেল উপভোগ করেন। পরে ট্রাইব্রেকারে উত্তেজনার পারদ আরও বেড়ে যায়৷


ম্যাচ রেফারি কলেজের শরীরচর্চা শিক্ষক মো. সামসুদ্দিন জানান, টাইব্রেকারে উভয় দলের প্রথম পাঁচটি করে কিকে ফলাফলে সমতা বিরাজ করে। পরবর্তীতে উভয় দল একটি করে কিক নেওয়ার পরেও ফলাফল না হওয়ায় আরো একটি করে কিক নেওয়া হলে ব্যবস্থাপনা বিভাগ জয় ছিনিয়ে নেয়।


জয় নিশ্চিতের পর হর্ষধ্বনিতে গোটা ক্যাম্পাস মাতিয়ে তুলে চ্যাম্পিয়ন দলের খেলোয়াড় ও শিক্ষক-শিক্ষার্থীরা। ব্যবস্থাপনা বিভাগের প্রধান প্রফেসর মো. মোজাক্কার হোসেন চৌধুরীকে মাথায় উঠিয়ে উল্লাস করেন তার বিভাগের খেলোয়াড়রা৷ টুর্নামেন্টের উদ্বোধনী দিন মেয়ে শিক্ষার্থীদের নিয়ে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।


অনুষ্ঠানে প্রধান অতিথি সরকারি তিতুমীর কলেজের অধ্যক্ষ প্রফেসর ফেরদৌস আরা বেগম বলেন, আমরা চাই এখান থেকে শিক্ষার্থীরা জাতীয় দলে প্রতিনিধিত্ব করুক। প্রতিষ্ঠানের সুনাম বয়ে আনুক।


আয়োজন কমিটির আহ্বায়ক প্রফেসর মোজাক্কার হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাধ্যক্ষ প্রফেসর মো. মহিউদ্দিন, শিক্ষক পরিষদের সম্পাদক প্রফেসর মালেকা আক্তার বানু। এছাড়া, কলেজ ছাত্রলীগের সভাপতি মো. রিপন মিয়া ও সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল মোড়ল উপস্থিত ছিলেন।


পরে চ্যাম্পিয়ন দলের দলনেতা আল আমিনের হাতে ট্রফি ও পুরস্কার তুলে দেন অতিথিরা৷ আয়োজক ও দর্শকরা বলেন, নানন্দিক ফুটবলের জয় হয়েছে। উভয় দলই সেরাটা দিয়ে খেলেছে।


বিবার্তা/গালিব/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com