ইবির ডি ইউনিটের ভর্তি সাক্ষাৎকার ১৭ অক্টোবর শুরু
প্রকাশ : ০৩ অক্টোবর ২০২২, ১১:৪৪
ইবির ডি ইউনিটের ভর্তি সাক্ষাৎকার ১৭ অক্টোবর শুরু
ইবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ধর্মতত্ত্ব ও ইসলাম শিক্ষা অনুষদভুক্ত ‘ডি’ ইউনিটের ২০২১-২২ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) ভর্তির সাক্ষাৎকার শুরু হবে ১৭ অক্টোবর। সোমবার (৩ অক্টোবর) সংশ্লিষ্ট ইউনিট সমন্বয়কারী অধ্যাপক ড. এরশাদ উল্লাহ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।


বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, এই ইউনিটে ভর্তিচ্ছুদের প্রথম মেধা তালিকার সাক্ষাৎকার অনুষদ ভবনের চতুর্থ তলায় ইউনিট সমন্বয়কারীর কার্যালয়ে অনুষ্ঠিত হবে। আগামী ১৭ অক্টোবর থেকে ১৯ অক্টোবর প্রতিদিন সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলবে এই সাক্ষাৎকার।


সাক্ষাৎকারে অংশগ্রহণকারীদের চূড়ান্ত ভর্তির অনুমতিপত্র প্রদান করা হবে এবং প্রদত্ত নির্দেশনা অনুযায়ী সাক্ষাৎকারের দিন থেকে ২৩ অক্টোবরের মধ্যে প্রয়োজনীয় ভর্তি ফি প্রদান করে ভর্তি প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। এ সময়ের মধ্যে ভর্তি প্রতি প্রক্রিয়া সম্পন্ন করতে না পারলে পরবর্তীতে ভর্তি হওয়ার সুযোগ থাকবে না।


প্রথম মেধা তালিকার ভর্তি সম্পন্ন হওয়ার পর আগামী ২৪ অক্টোবর থেকে ২৬ অক্টোবর পর্যন্ত বিভাগ পরিবর্তনের আবেদন করা যাবে। আসন খালি থাকা সাপেক্ষে দ্বিতীয় ও তৃতীয় মেধা তালিকার প্রার্থীদের সাক্ষাৎকার গ্রহণের তারিখ ও সময় পরবর্তীতে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (iu.ac.bd) বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়ে দেয়া হবে।


সাক্ষাতকারের সময়ে অংশগ্রহণকারীদের ভর্তি পরীক্ষার হলের পরিদর্শক কর্তৃক স্বাক্ষরিত ভর্তি পরীক্ষার মূল প্রবেশপত্র, মাধ্যমিক/সমমান এবং উচ্চ মাধ্যমিক/সমমান পরীক্ষার মূল প্রবেশপত্র, রেজিস্ট্রেশন কার্ড, মার্কশিট এবং সার্টিফিকেট অথবা সর্বশেষ শিক্ষাপ্রতিষ্ঠানের প্রশংসাপত্র, সদ্য তোলা আট (৮) কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি সঙ্গে আনতে হবে।


ভর্তি সংশ্লিষ্ট সকল তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (iu.ac.bd) পাওয়া যাবে।


বিবার্তা/কেআর


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com