স্বল্প সুদে গৃহনির্মাণ ঋণ পাচ্ছেন রাবি শিক্ষকরা
প্রকাশ : ১৮ মে ২০২২, ১৮:৪৪
স্বল্প সুদে গৃহনির্মাণ ঋণ পাচ্ছেন রাবি শিক্ষকরা
রাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

স্বল্প সুদে গৃহনির্মাণ ঋণ পাচ্ছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শিক্ষকরা। এবিষয়ে রাবির সঙ্গে গৃহনির্মাণ ঋণ চুক্তি স্বাক্ষর হয়েছে অগ্রণী ব্যাংক লিমিটেড রাবি কর্পোরেট শাখা।


বুধবার (১৮ মে) বিশ্ববিদ্যালয় প্রশাসন ভবনের উপাচার্য কনফারেন্স রুমে এই চুক্তি স্বাক্ষরিত হয়। ৫ম ধাপের ১ শত কোটি টাকার এই ঋণ চুক্তির ফলে রাবির শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীগণ সহজ শর্তে ও স্বল্প সুদে হোলসেল গৃহনির্মাণ ঋণ পাবে।


ইতিমধ্যে বিশ্ববিদ্যালয়ের ২১২৪ জন শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীর অনুকূলে প্রায় ৩৫০ কোটি টাকা ঋণ বিতরণ করা হয়েছে।


অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের পক্ষে কোষাধ্যক্ষ প্রফেসর মো. অবায়দুর রহমান প্রামানিক ও অগ্রণী ব্যাংকের পক্ষে রাবি কর্পোরেট শাখার সহকারী মহাব্যবস্থাপক মো. বজলুর রশিদ চুক্তিপত্রে স্বাক্ষর করেন।


এই উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর গোলাম সাব্বির সাত্তার।


অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী মো. জাকারিয়া, উপ-উপাচার্য প্রফেসর মো. সুলতান-উল-ইসলাম, রেজিস্ট্রার প্রফেসর মো. আবদুস সালাম, ভারপ্রাপ্ত হিসাব পরিচালক, প্রফেসর এম হুমায়ুন কবীর, প্রক্টর প্রফেসর মো. আসাবুল হক, জনসংযোগ দপ্তরের প্রশাসক প্রফেসর প্রদীপ কুমার পাণ্ডে প্রমুখ।


অগ্রণী ব্যাংকের পক্ষে রাজশাহী সার্কেলের মহাব্যবস্থাপক শামিম উদ্দিন আহমেদ, রাজশাহী আঞ্চলিক কার্যালয়ের উপ-মহাব্যবস্থাপক এস এম মোস্তফা-ই-কাদের, রাজশাহী সার্কেলের সহকারী মহাব্যবস্থাপক মো. লোকমান হাকিম ও মো. রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।


এছাড়া ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহম্মদ শামস্-উল-ইসলাম, উপব্যবস্থাপনা পরিচালক-৩ মো. মনিরুল ইসলাম ও মহাব্যবস্থাপক ক্রেডিট ড. মো. আব্দুল্লাহ আল মামুন ভার্চ্যুয়ালি যুক্ত হন।


বিবার্তা/সজল/এমবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com