শিরোনাম
কিশোরী ধর্ষণের অভিযোগে এপিবিএন সদস্য গ্রেফতার
প্রকাশ : ২৮ ডিসেম্বর ২০২১, ১৩:৫৪
কিশোরী ধর্ষণের অভিযোগে এপিবিএন সদস্য গ্রেফতার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর মতিঝিলে কিশোরীকে ধর্ষণ ও মারধরের অভিযোগে এক এপিবিএন সদস্যের বিরুদ্ধে মামলা হয়েছে। মতিঝিল থানায় দায়ের হওয়া মামলায় এপিবিএন কনস্টেবল শিমুল আহমেদকে গ্রেফতার করেছে পুলিশ।


শিমুলকে মঙ্গলবার (২৮ ডিসেম্বর) আদালতে উপস্থিত করা হবে। এ সময় তার বিরুদ্ধে তিন দিনের রিমান্ড চাওয়া হবে বলে জানিয়েছেন মতিঝিল থানার পরিদর্শক (তদন্ত) রাসেল হোসেন।


মতিঝিল থানার এসআই জহুরুল ইসলাম জানান, মতিঝিলে এজিবি কলোনির একটি বাসায় বাবা-মার সঙ্গে থাকেন ভুক্তভোগী ওই কিশোরী। বাবা-মা না থাকায় বাসায় ঢুকে রবিবার বেলা ১১টার দিকে তাকে জোরপূর্বক ধর্ষণ করে শিমুল। খবর পেয়ে পুলিশ ভুক্তভোগীকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেলে পাঠায়।


এসআই জহুরুল জানান, গোপন সূত্রে জানতে পারি ধর্ষণে অভিযুক্ত এপিবিএন উত্তরার পুলিশের কনস্টেবল শিমুলের সঙ্গে দুই মাস ধরে প্রেমের সম্পর্ক ছিল ওই কিশোরীর। গতকাল বাসায় একা থাকায় ঘরে ঢুকে তাকে জোরপূর্বক ধর্ষণ করে বলে ভুক্তভোগীর পরিবার অভিযোগ করেছে।


ঢাকা মেডিকেল সূত্রে জানা গেছে, স্বাস্থ্য পরীক্ষার জন্য কিশোরীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com