শিরোনাম
মাস্টারশেফ অস্ট্রেলিয়ায় দ্বিতীয় রানারআপ বাংলাদেশি বংশোদ্ভূত কিশোয়ার
প্রকাশ : ১৩ জুলাই ২০২১, ১৮:৪০
মাস্টারশেফ অস্ট্রেলিয়ায় দ্বিতীয় রানারআপ বাংলাদেশি বংশোদ্ভূত কিশোয়ার
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

রান্নাবিষয়ক জনপ্রিয় টেলিভিশন রিয়েলিটি শো মাস্টারশেফ অস্ট্রেলিয়ার ১৩তম আসরের দ্বিতীয় রানারআপ হয়েছেন বাংলাদেশি বংশোদ্ভূত কিশোয়ার চৌধুরী। কিশোয়ার বাংলাদেশের ঐতিহ্যবাহী রান্না উপস্থাপনের মধ্য দিয়ে জয় করে নিয়েছেন অস্ট্রেলিয়া ও ভারতীয় উপমহাদেশের কোটি মানুষেরও মন।


মঙ্গলবার (১৩ জুলাই) বাংলাদেশ স্থানীয় সময় সাড়ে ৩টায় শুরু হওয়া আয়োজনে তাকে রানারআপ ঘোষণা করা হয়। কিশোয়ারের সঙ্গে গ্র্যান্ড ফিনালের চূড়ান্ত অংশে যোগ দিয়েছিলেন পিট ক্যাম্পবেল এবং জাস্টিন নারায়ণ।


তিন মাসব্যাপী এ আয়োজনটিতে বাংলাদেশের ঐতিহ্যবাহী রান্নার প্রতি সম্মান প্রদর্শনের মাধ্যমে এবং একের পর এক রান্না বিষয়ক চ্যালেঞ্জ মোকাবেলা করে প্রতিযোগিতার একেবারে শীর্ষে পৌঁছেছেন অস্ট্রেলিয়ার মেলবোর্নে বসবাসরত ৩৮ বছর বয়সী কিশোয়ার। বাংলাদেশের পাশাপাশি তিনি অস্ট্রেলিয়া এবং ভারতীয় উপমহাদেশের মানুষেরও মন জয় করে নিয়েছেন।


মাস্টারশেফ অস্ট্রেলিয়ার গ্র্যান্ড ফিনালের প্রথমপর্বের প্রতিযোগিতায় তিনি বাংলাদেশি খাবার ভর্তা, মাছ ভাজা এবং পান্তা ভাত পরিবেশন করে বিচারকদের মন জয় করে নিয়েছেন। বিচারকরা তার পরিবেশিত খাবারে মুগ্ধ হন। বিচারক মেলিসা লিওং বলেন, কিশোয়ারের পরিবেশিত খাবারটি ‘স্বাদ এবং ঐতিহ্যের’ দিক দিয়ে খুবই শক্তিশালী।


অস্ট্রেলিয়ার ভিক্টোরিয়া থেকে ৩৮ বছর বয়সী এই প্রতিযোগী মাস্টারশেফ আয়োজনে বাংলাদেশের ঐতিহ্যেকে তুলে ধরেন বিভিন্ন রান্নার মাধ্যমে, যার মধ্যে রয়েছে ‘কালাভুনা,’ ‘খাসির রেজালা,’ ‘ফুচকা-চটপটি,’ ‘মাছের-ঝোল,’ ‘ভাপা মাছ,’ এবং অন্যান্য সুস্বাদু খাবার।


বিবার্তা/আরকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com