শিরোনাম
মালয়েশিয়ায় নির্মাণাধীন ফ্লাইওভার ধসে বাংলাদেশী নিহত
প্রকাশ : ২১ জুন ২০২১, ১৭:০৫
মালয়েশিয়ায় নির্মাণাধীন ফ্লাইওভার ধসে বাংলাদেশী নিহত
মালয়েশিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মালয়েশিয়ার নির্মাণাধীন ফ্লাইওভারের ধাতব স্ক্যাফোল্ডিং (অস্থায়ী ফ্রেম বা মাচা) ধসের ঘটনায় এক বাংলাদেশী নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরেকজন বাংলাদেশী।


নিহত ব্যক্তির নাম আব্দুর রব। তাঁর বাড়ি মাগুরার শালিখা উপজেলার সীমাখালী গ্রামে। আব্দুর রব মালয়েশিয়ায় একজন চীনা নাগরিকের অধীনে কাজ করতেন।


শনিবার স্থানীয় সময় সন্ধ্যা ৭টার দিকে মালয়েশিয়ার কোতা দামানসারার নিউ ক্লাং ভ্যালি এক্সপ্রেসওয়ের নির্মাণাধীন ফ্লাইওভারের ধাতব স্ক্যাফোল্ডিং ধসে পড়ার পর দুই বাংলাদেশী আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা ঘটনাস্থল থেকে তাঁদের উদ্ধার করে।


পরে আহত দুই বাংলাদেশীকে সুঙ্গাই বুলু হাসপাতালে ভর্তি করা হলে রবিবার বিকেল ৪টার দিকে স্থানীয় চিকিৎসক আব্দুর রবকে মৃত ঘোষণা করেন। আহত অপর বাংলাদেশীর পরিচয় এখনও জানা যায়নি।


দুর্ঘটনার কারণে নির্মাণাধীন ফ্লাইওভারের কাজ স্থগিত করা হলে দামানসারা-শাহ আলম এলিভেটেড হাইওয়েতে যানচলাচল বন্ধ হয়ে যায়। এতে আশপাশের এলাকায় ব্যাপক যানজটের সৃষ্টি হয়।


মালয়েশিয়া প্রবাসী আব্দুল কাদের বাবুল জানান, আব্দুর রবের নিজের নামে একটা ইন্স্যুরেন্স করা আছে। তিনি যাতে ইন্সুরেন্স ক্ষতি পূরণ থেকে বঞ্চিত না হন, সেজন্য আব্দুল কাদের কুয়ালালামপুর-বাংলাদেশ হাইকমিশনের দৃষ্টি আকর্ষণ করেন।


এদিকে, লাশ ময়নাতদন্তের জন্য সুঙ্গাই বুলু হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


বিবার্তা/আরিফ/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com