শিরোনাম
মালয়েশিয়ায় বাংলাদেশীদের ফ্লাটে পুলিশ পরিচয়ে ডাকাতি
প্রকাশ : ২৪ এপ্রিল ২০২১, ১৬:২৪
মালয়েশিয়ায় বাংলাদেশীদের ফ্লাটে পুলিশ পরিচয়ে ডাকাতি
মালয়েশিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মালয়েশিয়ার কুয়ালালামপুরে পুলিশ পরিচয়ে বাংলাদেশিদের ফ্লাট বাসায় ঢুকে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতদের এলোপাতাড়ি ছুরিকাঘাতে পাঁচ বাংলাদেশি আহত হয়েছেন। এর মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।


আহতরা হলেন, রাকিবুল ইসলাম (২৭), মোহাম্মদ বাদশা বিশ্বাস (৩৭), ফয়সাল (২৮), রফিকুল ইসলাম (৩৫) ও আতিকুর রহমান (২৮)। এদের মধ্যে রাকিবুল ইসলামের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।


জানা গেছে, শুক্রবার (২৩ এপ্রিল) রাতে রাজধানীর কুয়ালালামপুরের হাংতুয়ার ৪০ সি লরোং মেরান্তি, জালান কেনেংগার তৃতীয় তলার একটি বাসায় তিনজন ভারতীয় বংশোদ্ভূত মালয়েশিয়ান নিজেদেরকে পুলিশ পরিচয়ে ডাকাতির উদ্দেশ্যে বাংলাদেশিদের বাসার ভেতরে প্রবেশ করে। এরপর তারা ৫/৬ জন বাংলাদেশির মোবাইল ছিনিয়ে নেয়। পরে কয়েক জনের হাত, মুখ টেপ দিয়ে বেঁধে ফেলে ডাকাতরা ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। এ সময় বাংলাদেশিদের চিৎকারে স্থানীয় মালয়েশিয়ান নাগরিকরা এগিয়ে আসেন এবং ডাকাত দলের দুই সদস্যকে আটক করে। পরে আহতদের উদ্ধার করে কুয়ালালামপুর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়।


ডাকাতির ঘটনায় জালান বান্ডার এইচ এস লী থানায় (বালাই) একটি মামলা হয়েছে।


মামলার তদন্তকারী কর্মকর্তা সিতি নুরদায়ু বিনতে ইয়াকুব জানান, ডাকাত দলের দুই সদস্যকে ঘটনাস্থল থেকে আটক করা হয়েছে। অন্য ডাকাতকে গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।


বিবার্তা/আরিফুজ্জামান/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com