শিরোনাম
অসাম্প্রদায়িক চেতনার দেশ গড়তে চায় সরকার: পলক
প্রকাশ : ১২ অক্টোবর ২০২১, ১৯:৪১
অসাম্প্রদায়িক চেতনার দেশ গড়তে চায় সরকার: পলক
নাটোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সরকার অসাম্প্রদায়িক চেতনার দেশ গড়তে চায় বলে জানিয়েছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।


তিনি বলেন, আওয়ামী লীগ সরকার জনগণের সরকার। বিএনপি নেতৃত্বাধীন জোট সরকারের সময় হিন্দুদের ওপর নির্যাতন করা হয়েছে, মিথ্যা মামলা দেয়া হয়েছে।কিন্তু বর্তমান সরকার বিভিন্ন ধর্মের মানুষের মধ্যে সম্প্রীতির বন্ধন স্থাপন করার পাশাপাশি সব ধর্মের মানুষের জন্য কাজ করে যাচ্ছে।


শারদীয় পুজা উদযাপন উপলক্ষে মঙ্গলবার (১২ অক্টোবর) নাটোরের সিংড়া উপজেলা পরিষদ হলরুমে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ডিও বিতরণ এবং ভারত সরকারের পক্ষ থেকে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এ্যাম্বুলেন্স হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এসব কথা বলেন। অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভারতের সহকারী হাই কমিশনার সঞ্জীব কুমার ভাটি।



পলক বলেন, বাংলাদেশ ও ভারতের মধ্যে ভাতৃত্বপূর্ণ সম্পর্ক। ভারত করোনাকালিন সময় ভ্যাকসিন দিয়ে আমাদের সহযোগিতা করেছে। তথ্য প্রযুক্তিতেও তারা অনেক সহায়তা করছে। এজন্য সিংড়ায় শেখ হাসিনা সরকার হাইটেক পার্ক উপহার দিচ্ছে, যেখানে ২০ হাজার তরুণ তরুণীর কর্মসংস্থান সৃষ্টি হবে।


সাধারণ জনগনের উদ্দেশ্যে আইসিটি প্রতিমন্ত্রী বলেন, আমি আপনাদের ভালোবাসায় অল্প বয়সে এমপি হয়েছি, মন্ত্রী হয়েছি। আমি আদর্শ, জনসেবক হিসেবে আজীবন আপনাদের পাশে থাকতে চাই।


উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম সামিরুল ইসলামের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন- নাটোর পৌরসভার মেয়র উমা চৌধূরী জলি, সিংড়া পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ জান্নাতুল ফেরদৌস, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ওহিদুর রহমান শেখসহ পুজা উদযাপন কমিটির জেলা ও উপজেলা নেতৃবৃন্দ।


পরে প্রতিমন্ত্রী ব্যক্তিগত ভাবে পুজা মন্ডপে সামগ্রী বিতরণ এবং পৌর এলাকার কয়েকটি পুজা মন্ডপ পরিদর্শন করেন।


বিবার্তা/রাজু/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com