শিরোনাম
প্রবাসীর স্ত্রীকে তুলে নিয়ে ধর্ষণ, গ্রেফতার ১
প্রকাশ : ২৫ জুলাই ২০২১, ০৯:৩৩
প্রবাসীর স্ত্রীকে তুলে নিয়ে ধর্ষণ, গ্রেফতার ১
নেত্রকোনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নেত্রকোনায় প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগে সাইফুল ইসলাম (২৪) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২৪ জুলাই) রাতে সদর উপজেলার কয়রাটী গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। সাইফুল ওই গ্রামের মিরাজ খাঁর ছেলে।


এ ঘটনায় ধর্ষিতা বাদী হয়ে সাইকুল ইসলামসহ ৩ জনের বিরুদ্ধে নেত্রকোনা মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেছেন।


মামলা সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে ওই গৃহবধূকে নয়ন মিয়া (২৩), সাইফুল ইসলাম (২৪) ও আবদুল হাই (৩২) উত্যক্ত করে আসছিলেন। গত ২৪ জুন মধ্যরাতে প্রকৃতির ডাকে ঘর থেকে বের হলে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা ওই তিন যুবক ওই নারীর মুখে গামছা বেঁধে নির্জন স্থানে তুলে নিয়ে ধর্ষণ করেন। ঘটনার পরদিন থানায় মামলা করতে গেলে পুলিশ আদালতে মামলা করার পরামর্শ দেন। পরবর্তীতে গত ২৬ জুন অভিযুক্তদের বিরুদ্ধে ভিকটিম বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা করেন। আদালত বিষয়টি তদন্ত পূর্বক আগামী ২৬ জুলাই তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য নেত্রকোনা মডেল থানার ওসিকে নির্দেশ দেন। পরে পুলিশ শনিবার ওই মামলায় সাইকুলকে গ্রেফতার করে।


নেত্রকোনা মডেল থানার ওসি খন্দকার শাখের আহম্মেদ বলেন, অভিযুক্ত একজনকে গ্রেফতার করা হয়েছে। মামলার অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।


বিবার্তা/বিআর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com