শিরোনাম
টাকা নিয়ে বাকবিতণ্ডা, দোকানিকে পুড়িয়ে হত্যার অভিযোগ
প্রকাশ : ২৭ জুলাই ২০২১, ১১:২৬
টাকা নিয়ে বাকবিতণ্ডা, দোকানিকে পুড়িয়ে হত্যার অভিযোগ
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাজীপুরের শ্রীপুরে গ্যাস সিলিন্ডারের মূল্য নিয়ে বাকবিতণ্ডার জের ধরে দোকানে হামলা এবং পেট্রল ঢেলে আগুন দেয়ার ৪ দিন পর চিকিৎসাধীন অবস্থায় মারা গেলেন দোকান মালিক। মৃতের নাম আরিফ হোসেন (২৪)। তিনি উপজেলার তেলিহাটি ইউনিয়নের উদয় খালি গ্রামের জজ মিয়ার ছেলে।


সোমবার (২৬ জুলাই) দিবাগত রাত সাড়ে ১১ টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শেখ হাসিনা বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় আরিফ মারা যান। মৃতের ভাই সাখাওয়াত হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।


অভিযুক্ত আসামিরা হলো- তেলিহাটি গ্রামের ফালু সরকারের ছেলে তোফাজ্জল সরকার, তার ভাই মোফাজ্জল সরকার এবং তাইজু সরকারসহ তাদের অজ্ঞাত ১০/১২ সহযোগী। এসময় তারা দোকানের ক্যাশ বাক্সের ড্রয়ার ভেঙ্গে নগদ ৯ লাখ ২০ হাজার টাকা লুটে নেয়।


শ্রীপুর ইন্সপেক্টর (তদন্ত) মাহফুজ ইমতিয়াজ ভূঁইয়া মামলার বরাত দিয়ে জানান, বৃহস্পতিবার (২২ জুলাই) রাত ৯টায় উপজেলার তেলিহাটি ইউনিয়নের চৌরাস্তায় (তেলিহাটি মোড়) ভাই ভাই ট্রেডার্স থেকে একটি গ্যাস সিলিন্ডার ক্রয় করেন তোফাজ্জল সরকার। গ্যাস সিলিন্ডারের মূল্য নির্ধারণ নিয়ে দোকান মালিক মোজাম্মেলের সাথে তোফাজ্জলের বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে তারা মারামারি শুরু করে।


খবর পেয়ে তোফাজ্জলের ভাই মোফাজ্জল সরকার ও তাইজু সরকার এসে দোকানে হামলা করে এবং পেট্রল ঢেলে আগুন লাগিয়ে হত্যার চেষ্টা করে। এসময় দোকান মালিক ও তার তিন ভাই অগ্নিদগ্ধ হয়। এ ঘটনায় দোকান মালিক মোজাম্মেল হোসেনের ভাই তোফাজ্জল হোসেন বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১০/১২ জনকে অভিযুক্ত করে শুক্রবার (২৩ জুলাই) সকালে শ্রীপুর থানায় মামলা দায়ের করেন ।


আহতরা হলেন- উপজেলার তেলিহাটি ইউনিয়নের উদয় খালি গ্রামের জজ মিয়া, তার ছেলে মোফাজ্জল হোসেন, সাখাওয়াত হোসেন এবং সজিব। আহতদেরকে শ্রীপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।


অভিযুক্ত তোফাজ্জল সরকার বলেন, আমার ছেলে গ্যাস সিলিন্ডার নিয়ে ৯০০ টাকা দাম দেয়। আমি সন্ধ্যায় তেলিহাটি চৌরাস্তা যাওয়ার পর দোকান মালিক মোজাম্মেল আমার কাছে এক হাজার ৫০ টাকা দাবি করে। এ নিয়ে দুইজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তারা আমাকে মারধোর করে। তারা নিজেরা দোকানের মালামাল ভাঙচুর করে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দিয়ে আমাদের নামে মিথ্যা অভিযোগ এনে মামলা দায়ের করেছে।


বিবার্তা/বিআর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com