রাজধানীতে ছাদ থেকে পড়ে তরুণের মৃত্যু
প্রকাশ : ২৩ জুলাই ২০২৩, ১০:৫১
রাজধানীতে ছাদ থেকে পড়ে তরুণের মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর খিলগাঁও মেরাদিয়ায় একটি সাত তলা ভবনের ছাদ থেকে পড়ে মোবাশ্বর হোসেন (১৬) নামে এক তরুণ নিহত হয়েছে।


শনিবার( ২২ জুলাই) দিনগত রাত সাড়ে ১১ টার দিকে এই দুর্ঘটনা ঘটে। তাকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত দিন গত রাত দেড়টায় দিকে তাকে মৃত্যু ঘোষণা করেন।


নিহতকে (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা তার চাচাতো ভাই কামাল উদ্দিন জানান, আমি গত ১৪ জুলাই খিলগাঁও থানাধীন মেরাদিয়ার হুমায়ুন সিটির জি ব্লক একটি সাত তলা ছাদের উপর এক রুমের ভাড়া বাসায় উঠি, আমি খিলগাঁও বনশ্রী এলাকার ( ইসকন) নামে একটি রেস্টুরেন্টের কাজ করি। আমার ভাই ৮ জুলাই এসএসসি পরীক্ষা শেষে আমার বাসায় বেড়াতে আসে রাতে সে বাসার ছাদে হাটা হাটি করার সময় অসাধানতাবশত সে নিচে পড়ে যায়। পরে আমরা থানায় ফোন দিলে খিলগাঁও থানার পুলিশ এসে তার মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


তিনি আরও বলেন, নিহতের গ্রামের বাড়ি নোয়াখালী জেলার, সেনবাগ থানার বালিয়া কান্দি গ্রামের আব্দুল, আব্দুল গফুরের ছেলে,


খিলগাঁও থানার উপ পরিদর্শক (এসআই )সুদয় জানান, আমরা রাতে খবর পেয়ে সঙ্গে সঙ্গে আমাদের থানার ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালেল জরুরি বিভাগ মর্গে পাঠানো হয়। অসাবধানতবশত নিচে পড়ে মারা যায়। তদন্ত শেষে প্রতিবেদন রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে তিনি জানান।


বিবার্তা/বুলবুল/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com