অসহায়-দুস্থদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ
প্রকাশ : ১৫ জানুয়ারি ২০২৩, ১৩:৪৭
অসহায়-দুস্থদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে ঢাকার মালিবাগ এলাকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।


রবিবার (১৫ জানুয়ারি) সকালে ঢাকার মালিবাগ এলাকার আবুজর গিফারি কলেজ মাঠে শীতবস্ত্র বিতরণ করেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি বিপ্লব বড়ুয়া।


আওয়ামী লীগের দফতর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষে সহকারি বিপ্লব বড়ুয়া বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাজীবন এ দেশের মানুষের জন্য কাজ করে গেছে। প্রধানমন্ত্রী বলেছেন, একজন মানুষ না খেয়ে থাকবে না, ঘরবাড়ি ছাড়া থাকবে না, একজন মানুষও শীতে বস্ত্রহীন থাকবে না। শেখ হাসিনা মানুষে ভাগ্য পরিবর্তনের জন্য কাজ করে যাচ্ছেন। আপনারা উনার জন্য দোয়া করবেন।


তিনি বলেন, এই শীতে আপনারা কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি প্রধানমন্ত্রীর বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে এখানে এসেছি, পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে। প্রধানমন্ত্রীর ক্ষুদ্র উপহার আপনারা নেবেন।


এ সময় ঢাকা মহানগর দক্ষিণ সিটি করপোরেশনের ১২ নং ওয়ার্ড কাউন্সিলর মামুন রশিদ শুভ্রসহ স্থানীয় আওয়ামী লীগ ও বিভিন্ন সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/সোহেল/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com