রাজধানীতে মাদকসেবী ছেলের এসিড নিক্ষেপ, মাসহ আহত ৫
প্রকাশ : ২০ এপ্রিল ২০২১, ১৩:৫০
রাজধানীতে মাদকসেবী ছেলের এসিড নিক্ষেপ, মাসহ আহত ৫
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর লালবাগের একটি বাসায় মাদকসেবনকারী ছেলে নিজের মাসহ পরিবারের পাঁচ সদস্যকে এসিড দিয়ে ঝলসে দিয়েছে। এ ঘটনায় ছেলে আলী হোসেন (৪০) নিজেই নিজের শরীরে এসিড ঢেলে দিয়েছে।


মঙ্গলবার (২০ এপ্রিল) ভোর পৌনে ৬টার দিকে লালবাগ কাশ্মিরীটোলা এলাকার একটি বাসায় এ ঘটনাটি ঘটে। তাদের সবাইকে উদ্ধার করে। শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসা দেয়া হয়েছে।


দগ্ধরা হলেন, মা মোমেনা বেগম (৭০), বোন জামিলা আক্তার (৩০), দুই ভাই আনোয়ার হোসেন (৫২), ইকাবাল হোসেন (৪৫) ও ভাগিনা সালেহীন (২০)।


ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের (ইনচার্জ)পরিদর্শক মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, লালবাগ এলাকায় এমন একটা ঘটনা ঘটেছে। মাদকাসক্ত ছেলে আলী হোসেনের (৪০) নামের এক মাদক সেবন করি ও তার মানসিক সমস্যাও রয়েছে একটি। তিনি একটি ব্যাটারি কারখানায় কাজ করে। মঙ্গলবার ভোরে পরিবারের সঙ্গে ঝগড়া লাগে। এক পর্যায়ে আলী হোসেন ব্যাটারিতে ব্যবহৃত এসিডের পানি তার মা’সহ পরিবারের পাঁচজনের শরীরে ছুড়ে মারে। এতে তারা দগ্ধ হন।আলী হোসেন তার নিজের শরীরে এসিড ঢেলে নেয়।


তিনি আরো জানান, তদেরকে সকালে চিকিৎসার জন্য শেখ হাসিনা বার্ন ইউনিটে নিয়ে আসে। জামিলা আক্তার, ইকবাল ও সালেহীনের চোখে লাগে। তাদের তিন জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে আগারগাঁও চক্ষু হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। মা মোমেনা বেগমকে প্রাথমিক চিকিৎসা দিয়েছে। আলী হোসেনকে অবজারবেশনে রাখা হয়েছে। তবে কেউ ভর্তি নেই প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।


বিবার্তা/খলিল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com