শিরোনাম
চট্টগ্রাম মহানগর জাপা নেতা তপন চক্রবর্তী আর নেই
প্রকাশ : ২৬ জুলাই ২০২১, ২৩:১৬
চট্টগ্রাম মহানগর জাপা নেতা তপন চক্রবর্তী আর নেই
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শ্রী তপন চক্রবর্তী মারা গেছেন। সোমবার (২৬ জুলাই) রাত ৮.২৫ মিনিটে চট্রগ্রাম ইম্পেরিয়াল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।


বিশিষ্ট ব্যবসায়ী তপন চক্রবর্তীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি।


এক শোকবার্তায় তিনি তপন চক্রবর্তীর শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান এবং তার বিদেহী আত্মার শান্তি কামনা করেন।মহান সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করেন শ্রী তপন চক্রবর্তী যেনো স্বর্গে সুখে শান্তিতে থাকেন।


জিএম কাদের বলেন- শ্রী তপন চক্রবর্তী একজন ভাল মানুষ ছিলেন। সদালাপী ,বিনয়ী ও পরিশ্রমী সাংগঠনিক নেতা ছিলেন।


বীর মুক্তিযোদ্ধা ,বিশিষ্ট ব্যবসায়ী শ্রী তপন চক্রবর্তী দীর্ঘদিন ধরে কিডনীর রক্তক্ষরণ জনিত সমস্যায় ভুগছিলেন। সোমবার হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে চট্রগ্রাম ইম্পেরিয়াল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর। তিনি স্ত্রী ২ ছেলেসহ আত্মীয় স্বজন ও গুনগ্ৰহী রেখে গেছেন।


পৃথক এক শোকবার্তায় বীর মুক্তিযোদ্ধা শ্রী তপন চক্রবর্তী এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির মহাসচিব জিয়া উদ্দিন আহমেদ বাবলু। তিনি শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান। শ্রী তপন চক্রবর্তী ওপারে যেনো সুখে শান্তিতে থাকেন সৃষ্টি কর্তার কাছে তিনি সে কামনা করেন।


বিবার্তা/বিপ্লব/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com