শিরোনাম
পদত্যাগ করতে প্রস্তুত কাদের মির্জা
প্রকাশ : ১৫ জুন ২০২১, ২০:৩৫
পদত্যাগ করতে প্রস্তুত কাদের মির্জা
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের প্রতি এখন আর ভক্তি নেই বলে মন্তব্য করেছেন নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। সোমবার (১৫ জুন) দুপুরে নিজের ফেসবুক পেজ থেকে লাইভে এসে তিনি এ মন্তব্য করেন।


কাদের মির্জা বলেন, আমাকে দল থেকে বহিষ্কার করে দেন, মেয়র পদ থেকেও বাদ দিয়ে দেন। এ দলের (আওয়ামী লীগ) প্রতি এখন আমার আর ভক্তি নেই।



তিনি বলেন, বঙ্গবন্ধু ছিলেন সৎ মানুষ। আমার চাকরি (মেয়র পদ) খেয়ে ফেললেও আমি বলব বঙ্গবন্ধু নীতি-নৈতিকতা নিয়ে রাজনীতি করে গেছেন। শেখ হাসিনা এবং তার দুই সন্তানও সেই নীতি-নৈতিকতা ধরে রেখেছেন। আমিও সেটা বিশ্বাস করি। এবার আমাকে রাখেন, না রাখেন সেটা আপনাদের বিষয়। আর আমাকে রাখবারও দরকার নেই বাদ দিয়ে দেন।


কাদের মির্জা বলেন, আমাকে পৌরসভা থেকে বাদ দিলে আবার স্বতন্ত্র ভোট করব। অনুরোধ থাকবে ফেয়ার (সুষ্ঠু) ভোটটা করাবেন। আমি হেরে গেলেও মেনে নেব। এক ভোট পেলেও আমি মানব। আমাকে আর রাখবেন না, আমাকে বাদ দিন। আমাকে রেখে ওবায়দুল কাদের (সেতুমন্ত্রী) সাহেব আর খেলা দেখানোর দরকার নেই।


তিনি বলেন, যারা আমার বাবাকে (হেডমাস্টার মোশারেফ হোসেন) রাজাকার বলে স্কুলের মাস্টারি থেকে বের করে দিয়েছেন- আমি তাদের সঙ্গে রাজনীতি করতে পারব না। আমি নেত্রীর (শেখ হাসিনা) কাছে অনুরোধ করব, আপনি একটা ম্যাসেজ দিলে আমি দল এবং মেয়র পদ থেকে সঙ্গে সঙ্গে পদত্যাগ করব।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com