শিরোনাম
নৌকায় ভোট দিয়ে উন্নয়ন করার সুযোগ দিন: দীপু মনি
প্রকাশ : ০৩ নভেম্বর ২০১৮, ১৬:০৫
নৌকায় ভোট দিয়ে উন্নয়ন করার সুযোগ দিন: দীপু মনি
চাঁদপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কখনো ক্ষমতাকে ক্ষমতা মনে করেন না। তিনি এটিকে দায়িত্ব মনে করেন। তিনি মানুষের কল্যাণে কাজ করে আসছেন।


তিনি বলেন, তাকে ২১ বার হত্যার চেষ্টা করা হয়েছে। কিন্তু আল্লাহ তাকে মানুষের কল্যাণে কাজ করার জন্য বাঁচিয়ে রেখেছেন। তিনি নিয়মিত তাহাজ্জুদ নামাজ পড়েন এবং দেশের শান্তি, শৃঙ্খলা ও সমৃদ্ধির জন্য প্রার্থনা করেন।


শহরের কদমতলা বাসভবনে শনিবার চাঁদপুর সদরের জামে মসজিদের ইমামদের সঙ্গে জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।


দীপুমনি ইমামদের উদ্দেশে বলেন, আপনারা হচ্ছেন সমাজের গুরুত্বপূর্ণ ব্যক্তি। আপনাদের কাজের মাধ্যমে সমাজ পরিবর্তন হতে পারে। আপনাদের বিগত দিনে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। আপনাদের দেয়া দায়িত্ব আমি কতটুকু পালন করতে পেরেছি তা আপনাদের উপর ছেড়ে দিলাম। জনগণের সেবা করার জন্য যদি প্রধানমন্ত্রী আমাকে নৌকা মার্কার প্রার্থী হিসেবে মনোনীত করেন আমি আপনাদের সামনে হাজির হব।



তিনি বলেন, আশা করি আপনারা আমাকে আপনাদের বোন হিসেবে পাশে থাকার সুযোগ করে দেবেন। তাই নৌকায় ভোট দিয়ে আবার আপনাদের পাশে থেকে উন্নয়ন করার সুযোগ দিন।


এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, সিনিয়র সহ-সভাপতি ডা. জে আর ওয়াদুদ টিপু, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন, মানব সম্পদ ও শিক্ষা বিষয়ক সম্পাদক জিল্লুর রহমান জুয়েল, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ান, সাধারণ সম্পাদক আলী এরশাদ মিয়াজী, যুগ্ম সম্পাদক আব্দুল আজিজ খান বাদল, সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী বেপারী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমান, জেলা ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান পারভেজ প্রমুখ।


ইমামদের পক্ষে বক্তব্য রাখেন রামপুর ইউনিয়নের বায়তুল আমিন জামে মসজিদের খতিব মাওলানা মোহাম্মদ হাসানুজ্জামান।


সদর উপজেলার ১নং বিষ্ণপুর, ৩নং কল্যাণপুর, ৪নং শাহমাহমুদপুর, ৫নং রামপুর, ৯নং বালিয়া, ১০নং লক্ষ্মীপুর মডেল, ১১নং ইব্রাহীমপুর, ১২নং চান্দ্রা, ১৩নং হানারচর ও ১৪নং রাজরাজেশ্বর ইউনিয়নের জামে মসজিদের ইমামরা মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন।


অনুষ্ঠানে জেলা হত্যা দিবস উপলক্ষে জাতীয় চার নেতা শহীদ সৈয়দ নজরুল ইসলাম, তাজ উদ্দিন আহমেদ, মনসুর আলী ও এ এইচ এম কামরুজ্জামানের রুহের মাগফেরাত করে দোয়া ও মোনাজাত করা হয়।


বিবার্তা/ইমরান/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com