শিরোনাম
দক্ষিণ সুরমার জোড়া খুনের আসামি কোম্পানীগঞ্জে গ্রেফতার
প্রকাশ : ০৯ আগস্ট ২০১৮, ২০:৩৯
দক্ষিণ সুরমার জোড়া খুনের আসামি কোম্পানীগঞ্জে গ্রেফতার
সিলেট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিলেটের দক্ষিণ সুরমার বরইকান্দি গ্রামে জোড়া খুনের আসামি সৈয়দুরকে (৪৫) গ্রেফতার করেছে কোম্পানীগঞ্জ থানা পুলিশ।


বুধবার দিবাগত রাত ৩টার দিকে সৈয়দুরের বাড়ি থেকে কোম্পানীগঞ্জ থানার ওসি আব্দুল হাই নেতৃত্বে একদল পুলিশ তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত সৈয়দুর কোম্পানীগঞ্জ উপজেলার কালীবাড়ি গ্রামের আকরাম আলীর ছেলে।


কোম্পানীগঞ্জ থানা সূত্রে জানা যায়, গ্রেফতারকৃত সৈয়দুরের বিরুদ্ধে ছিনতাই, ডাকাতি, হত্যা, মাদক ও পরিবেশ আইনে একাধিক মামলা রয়েছে। তবে দক্ষিণ সুরমায় জোড়া খুনের ঘটনায় সৈয়দুরকে গ্রেফতার করলেও দক্ষিণ সুরমা থানা পুলিশ এখনো অবগত নন বলে জানান, থানার ওসি খায়রুল ফজল।


উল্লেখ্য, গত ৬ মার্চ সকালে সিলেটের দক্ষিণ সুরমা বরইকান্দি এলাকায় দুই পক্ষের সংঘর্ষ হয়। সংঘর্ষ চলাকালে কোম্পানীগঞ্জের তেলিখাল ইউনিয়নের চেয়ারম্যান আলফু মিয়ার পক্ষের লোকজনের গুলিতে বরইকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গৌছ মিয়ার পক্ষের শ্রমিক লীগ নেতা মাসুক মিয়া ও যুবলীগ নেতা বাবুল মিয়া নিহত হন। এ সময় গুলিবিদ্ধ ১৭ জনসহ আহত হন ২৫ জন।


এব্যাপারে কোম্পানীগঞ্জ থানার ওসি আব্দুল হাই-এর সাথে ফোনে যোগাযোগ করা হলে তিনি আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, সৈয়দুরকে কোম্পানীগঞ্জের একটি মামলায় গ্রেফতার করা হয়। জোড়া খুনের মামলায় তাকে ‘হুকুমের আসামি’ দেখানো হয়েছে কি না জানতে চাইলে তিনি বলেন, দক্ষিণ সুরমা থানাকে এখনো অবগত করা হয়নি। তবে দক্ষিণ সুরমা থানাকে লিখিত পত্র পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।


এদিকে জোড়া খুনের আসামি সৈয়দুরকে ‘হুকুমের আসামি’ দেখানো হবে কি না জানতে চাইলে দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজল বলেন, কোম্পানীগঞ্জ থানা পুলিশ আমাদেরকে অফিসিয়ালি অবগত করার পর আমরা ‘হুকুমের আসামি’ দেখাবো।


বিবার্তা/সোহেল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com