শিরোনাম
টাঙ্গাইলে কৃষকদের মাঝে গো-খাদ্য বিতরণ
প্রকাশ : ০৯ আগস্ট ২০১৮, ১৯:১৪
টাঙ্গাইলে কৃষকদের মাঝে গো-খাদ্য বিতরণ
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইল সদর উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্ত ১৮৫ জন দরিদ্র কৃষকের মাঝে বিনামূল্যে গো-খাদ্য বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলা প্রাণিসম্পদ অধিদফতরের উদ্যোগে গো-খাদ্য বিতরণ করা হয়।


গো-খাদ্য বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক। সদর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. নিতাই চন্দ্র দাসের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা এম এম আউয়াল হক, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও টাঙ্গাইল রাইফেল ক্লাবের সাধারণ সম্পাদক এম এ রকিব খান শামীমসহ প্রাণিসম্পদ বিভাগের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।


প্রধান অতিথি বক্তব্যে ফজলুর রহমান খান ফারুক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসলে বাংলাদেশের উন্নতি হয়। ১৮৫ জন কৃষকের মাঝে গরুকে ভালো খাবার দেয়ার জন্য আজকে এই ব্যবস্থা করা হয়েছে। এটি আরো আগে করা যেত, বিভিন্ন বাধার কারণে সম্ভব হয়নি। আপনারা তো জানেন, জননেত্রী শেখ হাসিনা যেটি একবার শুরু করে, সেটি পরের বার আরো বাড়িয়ে দেয়। ইনশাআল্লাহ্‌ পরের বার এটি আরো বাড়িয়ে দেয়া হবে।


তিনি আরো বলেন, এই দেশ আজ মহাকাশ জয়ের পথে, এর আগে সমুদ্র বিজয় করেছে। আওয়ামী লীগ সরকার যদি আবার ক্ষমতায় আসে, এই দেশ আরো উন্নতি হবে। আপনারা যদি সরকার পরিবর্তন করেন, তাহলে এদেশে আর উন্নয়ন হবে না। তাই আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে প্রধানমন্ত্রীর হাতকে আরো শক্তিশালী করতে হবে এবং উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হবে।


বিবার্তা/তোফাজ্জল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com