বরযাত্রীবাহী মাইক্রোবাস দুর্ঘটনায় নিহতদের মৃতদেহ হস্তান্তর
প্রকাশ : ২২ জুন ২০২৪, ২২:৫৩
বরযাত্রীবাহী মাইক্রোবাস দুর্ঘটনায় নিহতদের মৃতদেহ হস্তান্তর
বরগুনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বরগুনার আমতলীতে সেতু ভেঙে দুটি গাড়ি খালে পড়ে নিহত ৯ জনের মৃতদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।


২২ জুন, শনিবার সন্ধ্যায় আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাখাওয়াত হোসেন তপু গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।


তিনি জানান, নিহতদের পরিচয় শনাক্ত করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এর মধ্যে সাতজনের মৃতদেহ মাদারীপুরে নিয়ে গেছে তাদের পরিবার। তারা শিবচর উপজেলার ভদ্রাসন ইউনিয়নের সাহাপাড়া এলাকার সাবেক সেনা সদস্য মাহাবুবর রহমান সবুজের পরিবারের সদস্য ও আত্মীয়।


নিহতরা হলেন, মাদারীপুরের রাইতি (৩০), রুমি বেগম (৪০), ফরিদা বেগম (৪০), মুন্নি বেগম (৪০), তাহিয়া (৭), তাসদিয়া (১১), আমতলীর হলদিয়া এলাকার ফাতেমা বেগম (৪০)। জাকিয়া (৩৫), রুবাইত ইসলাম (৪)।


এর আগে শনিবার দুপুরে বরগুনার আমতলী উপজেলার হলদিয়া-চাওড়া সীমান্তবর্তী চাওড়া হলদিয়া খালের ওপর লোহার সেতু ভেঙে মাইক্রোবাস ও অটোরিকশা পানিতে পড়ে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় মোট ১২জন নারী পুরুষের মধ্যে নারী-শিশুসহ ৯ জনের মৃতদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।


স্থানীয় সূত্রে জানা যায়, খালাতো বোনের বিয়ে শেষে নতুন জামাই বাড়ির অনুষ্ঠানে যাওয়ার পথে ব্রিজ ভেঙে দুর্ঘটনা কবলিত পরিবার ও আত্মীয় মিলে সাতজনকে হারান সাবেক সেনা সদস্য মাহাবুবুর রহমান সবুজ। সবুজ মাদারিপুরের ফজলুর রহমান খানের ছেলে।


বরগুনা-১ আসনের এমপি গোলাম সরোয়ার টুকু বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। ব্রিজ নির্মাণে অনিয়মের কারণে এ ঘটনা ঘটলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। নিহতদের পরিবারকে আর্থিকভাবেও সহায়তা করা হবে।


বিবার্তা/সউদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com