নরসিংদীর রায়পুরায় প্রকাশ্য দিবালোকে গুলাগুলি, আহত ১
প্রকাশ : ২২ জুন ২০২৪, ২১:২৬
নরসিংদীর রায়পুরায় প্রকাশ্য দিবালোকে গুলাগুলি, আহত ১
নরসিংদী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নরসিংদীর রায়পুরায় পূর্ব বিরোধ ও ভাইস চেয়ারম্যান প্রার্থী সুমন হত্যার জের ধরে দুই পক্ষের সমর্থকদের মধ্যে গুলাগুলি ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে।


২২ জুন, শনিবার বেলা সাড়ে ৪ টায় উপজেলার মেথিকান্দা এলাকায় লিয়াকত আলী ওরফে লইক্কা মিস্ত্রী এবং তার প্রতিপক্ষ হরযত আলী ওরফে হরজু সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় উভয় পক্ষের বেশ কয়েকজন আহত হয়েছে বলে জানা গেছে। এদের মধ্যে বকুল মিয়া (৫৫) কে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।


লিয়াকত আলী ওরফে লইক্কা মিস্ত্রী গ্রুপের লোকজন রায়পুরা উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নিহত সুমন মিয়ার সমর্থক। অপরদিকে হরযত আলী ওরফে হরজুর গ্রুপ ভাইস চেয়ারম্যান প্রার্থী আবিদ হাসান ওরফে রুবেল মিয়ার সমর্থক। উল্লেখিত রুবেল সুমন হত্যা মামলার প্রধান আসামি।


জানা গেছে, গত ২২ জুন নির্বাচনি প্রচারণায় গিয়ে প্রতিপক্ষ রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী আবিদ হাসান রুবেল সমর্থকদের হামলায় নিহত হন তালা প্রতীকের ভাইস চেয়ারম্যান প্রার্থী মো. সুমন মিয়া। এরপরই হযরত আলী ওরফে হরজু সমর্থকদের সাথে লিয়াকত আলী ওরফে লইক্কা মিস্ত্রী গ্রুপের সমর্থকদের মধ্যে পূর্ব বিরোধ চরম আকার ধারণ করে। এরই জের ধরে শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে উভয় পক্ষ দেশী ও আগ্নেয়াস্ত্রসহ দফায় দফায় সংঘর্ষে লিপ্ত হয় এবং ধাওয়া পাল্টা ধাওয়া চলতে থাকে। এসময় বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণসহ গুলাগুলির ঘটনা ঘটে।


সহকারী পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) আফসান আল আলম বলেন, পূর্ব বিরোধ ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুটি পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। বর্তমানে পরিস্থিতি সম্পূর্ণ পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। এ ঘটনায় একজন আহত হয়েছে বলে শুনেছি। পরবর্তী সহিংসতা এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।


বিবার্তা/কামাল/সউদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com