রায়পুরে পুকুরে ডুবে যমজ বোন হিরা ও মুক্তার মৃত্যু
প্রকাশ : ১৮ জুন ২০২৪, ১৯:৩৬
রায়পুরে পুকুরে ডুবে যমজ বোন হিরা ও মুক্তার মৃত্যু
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লক্ষ্মীপুরের রায়পুরে পুকুরে ডুবে যমজ বোন হিরা আক্তার ও মুক্তা আক্তার (২) মারা গেছে। মঙ্গলবার (১৮ জুন) দুপুরে উপজেলার রায়পুর ইউনিয়নের দেবীপুর গ্রামে এ ঘটনা ঘটে।


নিহত হিরা ও মুক্তা দেবীপুর গ্রামের সৌদি প্রবাসী আনোয়ার হোসেন পুটনের মেয়ে। দুই মেয়েকে হারিয়ে তাদের মা কান্নায় মূর্ছা যাচ্ছেন। কোনোভাবেই তাকে শান্ত করা যাচ্ছে না। তাকে সান্ত্বনা দেওয়ার ভাষাও খুঁজে পাচ্ছে না স্থানীয়রা।


স্থানীয়রা জানান, ঘর ও বাড়ির উঠানে হিরা ও মুক্তাকে দেখতে না পেয়ে পরিবারের লোকজন আশপাশে খোঁজাখুঁজি করে। একপর্যায়ে তাদেরকে পুকুরের পানিতে ভেসে উঠতে দেখে। পরে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকেই মৃত ঘোষণা করেন।


একই বাড়ির বাসিন্দা জসিম মাহমুদ বলেন, আনোয়ারদের বাড়িতে পুকুর রয়েছে। তার যমজ শিশুদের বয়স প্রায় ২ বছর। ধারণা করা হচ্ছে পরিবারের সদস্যদের অগোচরে তারা পুকুরের পাশে খেলতে যায়। হয়ত পুকুরে নেমেছিল পরে আর উঠতে পারেনি। তাদের মরদেহ দাফনের প্রস্তুতি চলছে।


রায়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সফিউল আলম চৌধুরী সুমন বলেন, দুই শিশুর মৃত্যুতে পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। এটি খুব দুঃখজনক ঘটনা। ঈদ আনন্দের পরিবর্তে এখন এলাকায় বিষাদের ছায়া।


রায়পুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিন ফারুক মজুমদার বলেন, ঘটনাটি দুঃখজনক। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। শিশুদের মৃত্যু নিয়ে কারও কোনো অভিযোগ নেই। পরিবারের লোকজন তাদের দাফনের ব্যবস্থা করছেন।


বিবার্তা/সুমন/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com