টঙ্গীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই বন্ধুসহ নিহত ৩
প্রকাশ : ১৭ জুন ২০২৪, ১৬:০২
টঙ্গীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই বন্ধুসহ নিহত ৩
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাজীপুরের টঙ্গীতে উড়াল সেতুর ডিভাইডারের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত হয়েছে। এ ঘটনায় অপর বন্ধু ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন রয়েছেন। এছাড়া হোতাপাড়ায় গাড়ি চাপায় অজ্ঞাত এক ব্যক্তির মৃত্যু হয়।


সোমবার (১৭ জুন) এ বিষয়টি নিশ্চিত করেন টঙ্গী পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আল আমিন।


দুর্ঘটনায় নিহতরা হলেন - গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গী পশ্চিম থানার খরতৈইল এলাকার দুলাল সরদারের ছেলে দেলোয়ার ও রাকিব। রাকিবের বিস্তারিত পরিচয় জানা যায়নি। আহত নাজিম টঙ্গী পশ্চিম থানার খরতৈইল এলাকার বাসিন্দা বলে জানা গেছে।


টঙ্গী পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আল আমিন জানান, ভোর পৌনে ৪টার দিকে ঢাকা থেকে তিন বন্ধু মোটরসাইকেলে করে টঙ্গীর দিকে আসছিল। তাদের মোটরসাইকেলটি টঙ্গীর আহসান উল্লাহ মাস্টার স্টেডিয়ামের সামনে বিআরটি’র ফ্লাইওভারের ওপর ডিভাইডারের সঙ্গে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেল আরোহী তিন বন্ধু গুরুতর আহত হয়।


তাদের উদ্ধার করে প্রথমে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। সেখানে তাদের অবস্থার অবনতি হলে তিনজনকেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়।


হাসপাতালে নেওয়ার পথে দেলোয়ার ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাকিব মারা যায়। গুরুতর আহত নাজিম ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন আছে।


ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া বলেন, টঙ্গীতে সড়ক দুর্ঘটনায় নিহত দেলোয়ার ও রাকিবের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


এদিকে সকালে সদর উপজেলার হোতাপাড়ায় গাড়ি চাপায় অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির মৃত্যু হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com