ধর্মপাশায় গাঁজাসহ দুই যুবককে পুলিশে দিয়েছে স্থানীয়রা
প্রকাশ : ১৪ জুন ২০২৪, ১৯:১৩
ধর্মপাশায় গাঁজাসহ দুই যুবককে পুলিশে দিয়েছে স্থানীয়রা
ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সুনামগঞ্জের ধর্মপাশায় গাঁজা কিনে ফেরার পথে প্রনয় সরকার (১৯) ও বিশ্বজিৎ তালুকদার (২২) নামে দুই যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।


১৪ জুন, শুক্রবার সকাল সাড়ে দশটার দিকে উপজেলার পাইকুরাটি- জামালপুর রাস্তার হরিয়াজারা ব্রিজের মোড় থেকে প্রায় ২০০ মিটার দূরে এদেরকে স্থানীয় এলাকাবাসী গাঁজা, ৪টি মোবাইল ও একটি প্লাটিনা মোটরসাইকেল সহ আটক করে।


প্রনয় সরকার মধ্যনগর উপজেলার সদর ইউনিয়নের করুয়াজান গ্রামের মৃত পরেশ সরকারের পুত্র এবং বিশ্বজিৎ তালুকদার একই গ্রামের দেবল তালুকদারের পুত্র।


জানা যায়,পাইকুরাটি ইউনিয়নের বরইহাটি গ্রামের মাদক ব্যবসায়ী আবুল মিয়ার কাছ থেকে ওই দুই যুবক গাঁজা ক্রয় করে ফেরার পথে স্থানীয়দের সন্দেহ হলে তাদের জিজ্ঞেস করা হয়। এসময় পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয়রা আটক করে পুলিশকে খবর দেয়। পরে গাঁজা ক্রয়কারী দুইজনকে পুলিশে সোপর্দ করা হয়।


মাদক কারবারি আবুল মিয়া ধর্মপাশা উপজেলার পাইকুরাটি ইউনিয়নের বরইহাটি গ্রামের মৃত আব্দুল আহাদের ছেলে। স্থানীয়রা জানান সে একজন পেশাদার মাদক ব্যবসায়ী। তার কারণে এলাকার যুবসমাজ ধ্বংসের মুখে। অচিরেই তাকে আইনের আওতায় আনার জোর দাবি জানান।


ধর্মপাশা থানার ওসি মো. শামসুদ্দোহা জানান, ওই দুই যুবকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।


বিবার্তা/শহীদুল/সউদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com