পিরোজপুরে বাস চাপায় নিহত ১, আহত ৩
প্রকাশ : ১৩ জুন ২০২৪, ১০:৫১
পিরোজপুরে বাস চাপায় নিহত ১, আহত ৩
পিরোজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পিরোজপুরে বাস চাপায় মো: আনসার মোল্লা (৬০) নামের একজন নিহত ও ৩ জন আহত হয়েছে।


১২ জুন, বুধবার সন্ধ্যায় বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কের পিরোজপুরের পৌর গোরস্থানের সামনে এ দুর্ঘটনা ঘটে।


পুলিশ জানায়, বুধবার সন্ধ্যায় একটি যাত্রীবাহী বাসের চাপায় অটোরিকশার ১ যাত্রী নিহত হয়েছে। এ সময় অটোরিকশার আরো ৩ যাত্রী আহত হয়েছেন। আহত ২ জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


হাসপাতাল সূত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যা ৭ টায় বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কের পিরোজপুর পৌর গোরস্থানের সামনে থেকে পালকি পরিবহনের একটি বাস বেকুটিয়ার দিকে যাচ্ছিল। এ সময় হুলারহাট থেকে একটি অটোরিকশা যাত্রী নিয়ে পিরোজপুরের দিকে আসছিলো। গোরস্থানের সামনে এলে বাসটি অটোরিকশাকে চাপা দেয়। এতে ওই অটোরিকশার ৪ যাত্রী মারাত্মক আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে গেলে আহতদের মধ্যে মো: আনসার মোল্লা (৬০) নামের একজন চিকিৎসাধীন অবস্থায় মারা যান।


আহত অন্যদের মধ্যে রোকসানা (৪০) ও আলামিন (৩৪) এর অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্যজন পিরোজপুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।


পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম জানান, বাসটিকে আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


বিবার্তা/তাওহিদুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com