ফরিদপুরে স্কুলছাত্র সাব্বির হত্যা মামলায় দুজনের যাবজ্জীবন
প্রকাশ : ২৯ মে ২০২৪, ১৭:১৪
ফরিদপুরে স্কুলছাত্র সাব্বির হত্যা মামলায় দুজনের যাবজ্জীবন
ফরিদপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফরিদপুরে অটোরিকশা ছিনতাই করে স্কুলছাত্র সাব্বির বিশ্বাস হত্যা মামলায় দুজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাদের প্রত্যেককে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।


২৯ মে, বুধবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ ২য় আদালতের বিচারক শিহাবুল ইসলাম এ রায় দেন। রায়ের সময় আসামিরা আদালতে উপস্থিত ছিল।


তারা হলেন, জেলার সদর উপজেলার লোকমানখার ডাঙ্গি গ্রামের মজিবর শেখের ছেলে আছমত শেখ (১৮) ও কাশেম মোল্যা ছেলে সাগর মোল্যা (২১)।


মামলা সূত্র জানায়, সদর উপজেলার নর্থচ্যানেল ইউনিয়নের আলমগীর বিশ্বাস ঘোড়ার গাড়ি ও অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। তার ছেলে ওই ইউনিয়নের পদ্মার চর হাই স্কুলের ৮ম শ্রেণির ছাত্র সাব্বির বিশ্বাস স্কুল বন্ধ থাকায় ২০২২ সালের ১ এপ্রিল সকালে বাড়তি কিছু উপার্জনের আশায় অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়। রাতেও বাড়ি ফিরে না আশায় অনেক খোঁজাখুঁজির পরে ২ এপ্রিল সদর উপজেলার অম্বিকাপুর ইউনিয়নের উত্তর ভাষানচর গ্রামের মাঠের মধ্যে ছেলের মরদেহের সন্ধান পায়। পরে নিহতের বাবা আলমগীর বিশ্বাস কোতোয়ালি থানায় অজ্ঞাত নামা আসামির নামে মামলা করেন।


মামলার তদন্তকালে ঘটনার ২৪ দিন পর অটোরিকশা ছিনতাই ও হত্যা করে মরদেহ গুমের সঙ্গে জড়িত দুই আসামিকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়।


আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) মো. সানোয়ার হোসেন বলেন, ব্যাটারিচালিত অটোরিকশা ছিনতাই করে স্কুলছাত্র সাব্বির বিশ্বাস হত্যা মামলায় দীর্ঘ সাক্ষ্যপ্রমাণ শেষে বিচারক শিহাবুল ইসলাম দুজনকে যাবজ্জীবন কারাদণ্ড দেন। একই সঙ্গে প্রত্যেককে ৫০ হাজার টাকা করে জরিমানা করা হয়।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com