ফেনীতে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার, আটক ২
প্রকাশ : ২২ মে ২০২৪, ১৩:৩৮
ফেনীতে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার, আটক ২
ফেনী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফেনীর ছাগলনাইয়া উপজেলায় করিম উল্যাহ (৬০) নামে এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।


২২ মে, বুধবার সকালে উপজেলার জমাদ্দার বাজারের উত্তর পাশে গাছ বাগান থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুই নারীকে আটক করা হয়েছে।


নিহত করিম উল্যাহ বাঁশপাড়াস্থ ৬ নং ওয়ার্ডের বাসিন্দা। তিনি হাজী মোহাম্মদ রাজা মিয়ার ছেলে।


নিহতের ছেলের বউ নুরের নেছা মিনু জানান, জমাদ্দার বাজারে তার শ্বশুরের একটি চা দোকান রয়েছে। মঙ্গলবার রাতে বাড়ি না ফেরায় রাত ১১ টার দিকে শ্বশুরের নাম্বারে একাধিকার ফোন করেন তিনি। ফোন না ধরায় তার স্বামী আনোয়ার হোসেনকে দোকানে পাঠান। দোকান খোলা থাকলেও কালামিয়া দোকানে ছিলেন না। অনেকক্ষণ অপেক্ষা করে আশপাশে লোকজন না থাকায় দোকান বন্ধ করে বাড়ি ফেরেন আনোয়ার।


নিহতের বড় মেয়ে সাহেনা আক্তার জানান, সকালে এক ব্যক্তির মাধ্যমে খবর পান তার বাবার মৃতদেহ তাদের বাড়ির পাশে গাছ বাগানে পড়ে রয়েছে। তার ধারণা, তার বাবাকে দোকান থেকে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে। তবে তার বাবার সাথে কারও বিরোধ ছিল না বলে দাবি তার। তিনি এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের আটক এবং বিচার দাবি করেন।


ছাগলনাইয়া থানা অফিসার ইনচার্জ হাসান ইমাম জানান, খবর পেয়ে এএসপি সার্কেল (ছাগলনাইয়া) সহ ঘটনাস্থলে যান। সেখানে গাছ বাগানে কালামিয়ার মৃতদেহ পড়েছিল। মৃতদেহের নাকে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে করিম উল্যাহকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ঘটনাস্থলের পাশের বাড়িতে ভাড়ায় থাকা দুই নারীকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।


বিবার্তা/মনির/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com