কুষ্টিয়া সদর ও খোকসা উপজেলা পরিষদের নির্বাচন
কেন্দ্রেগুলোতে পৌঁছে গেছে নির্বাচনি সরঞ্জাম : ভোটের দিন সকালে যাবে ব্যালট পেপার
প্রকাশ : ০৭ মে ২০২৪, ২১:৩২
কেন্দ্রেগুলোতে পৌঁছে গেছে নির্বাচনি সরঞ্জাম : ভোটের দিন সকালে যাবে ব্যালট পেপার
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে আগামীকাল বুধবার (৮ মে) কুষ্টিয়া সদর ও খোকসা উপজেলা পরিষদের নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। ইতিমধ্যে নির্বাচনের সকল প্রস্ততি সম্পন্ন করা হয়েছে।


৭ মে, মঙ্গলবার দুপুর ১টার দিকে কুষ্টিয়া সদর উপজেলা পরিষদ মিলনায়তন থেকে সদর উপজেলার ১৩ ইউনিয়নের ১৪৫টি কেন্দ্রে ও খোকসা উপজেলা পরিষদ থেকে খোকসা উপজেলার ৫০টি কেন্দ্রে নির্বাচনি সরঞ্জাম স্ব স্ব প্রিসাইডিং অফিসারদের মাধ্যমে পৌঁছে গেছে। তবে কেন্দ্রগুলোতে ব্যালট পেপার পাঠানো হবে ভোটের দিন অর্থাৎ বুধবার সকাল ৭টার মধ্যে।


কুষ্টিয়া সদর উপজেলার সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. সহিদুর রহমান জানান, নির্বাচন অবাধ ও সুষ্ঠ করতে বিজিবি মোতায়েনসহ সব ধরনের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। আজ কেন্দ্রগুলিতে নির্বাচনী সরঞ্জাম পাঠানো হলেও ব্যালট পেপার পাঠানো হবে ভোটের দিন সকালে।


এবারের নির্বাচনে কুষ্টিয়া সদর উপজেলা চেয়ারম্যান পদে দুজন, ভাইস চেয়ারম্যান পদে দুজন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।


অপরদিকে উপজেলা চেয়ারম্যান পদে দুজন, ভাইস চেয়ারম্যান পদে দুজন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন এবং খোকসা উপজেলায় চেয়ারম্যান পদে ৭ জন, ভাইস চেয়ারম্যান পদে ৮ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।


বিবার্তা/শরীফুল/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com