সুষ্ঠ নির্বাচনের দাবিতে পাংশায় নাগরিক সমাজের মতবিনিময়
প্রকাশ : ০২ মে ২০২৪, ১৪:৩৬
সুষ্ঠ নির্বাচনের দাবিতে পাংশায় নাগরিক সমাজের মতবিনিময়
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজবাড়ীর পাংশায় সন্ত্রাসমুক্ত, সুষ্ঠ, নিরপেক্ষ ও উৎসবমুখর নির্বাচনের দাবিতে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।


বৃহস্পতিবার (২ মে) দুপুরে পাংশা উপজেলা নাগরিক সমাজের আয়োজনে এয়কুব আলী চৌধুরী স্মৃতি পাঠাগারে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।


মাঝবাড়ি জাহানারা বেগম ডিগ্রী কলেজের অবসরপ্রাপ্ত অধ্যাপক মো. নজরুল ইসলাম খানের সঞ্চালনায় পাংশা নাগরিক সমাজের আহ্বায়ক মাসুদ বিশ্বাসের সভাপতিত্বে মতবিনিময় সভায় সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার চাঁদ আলী খান, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, পাংশা শিল্প ও বণিক সমিতির সাবেক সভাপতি নিখিল কুমার দত্ত, নাগরিক সমাজের সদস্য ও সিনিয়র সাংবাদিক মুক্তার হোসেন, নাগরিক সামজের সদস্য মাসুদ রেজা শিশিরপ্রমুখ বক্তব্য রাখেন।


বক্তারা বলেন, পাংশাতে নির্বাচন মানেই এক আতঙ্কের নাম।নির্বাচনের পরিবেশ ইতোমধ্যে উত্তপ্ত হয়েছে। এরই মাঝে কুষ্টিয়া ও পাবনা থেকে সন্ত্রাসী আনার পরিকল্পনা শুরু হয়েছে বলে শোনা যাচ্ছে। র‌্যাব উপজেলার বলরামপুর থেকে বকুল নামে এক সন্ত্রাসীকে বিদেশী পিস্তল ও গুলিসহ গ্রেফতার করেছে। তিনি একজন চেয়ারম্যান প্রার্থীর সমর্থক বলে শোনা যাচ্ছে।


নির্বাচনে দুইজন চেয়ারম্যান প্রার্থীসহ বেশ কয়েকজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। পাংশার উন্নয়নে যে ভালো ভূমিকা রাখতে পারেন, যে প্রার্থী সন্ত্রাসীদের আশ্রয়-প্রশ্রয় দেওয়া থেকে বিরত থাকেন তাকে ভোট দেওয়ার অনুরোধ করেন বক্তারা। নির্বাচনের দিন ভোটের পরিবেশ যেন সুষ্ঠ ও সুন্দর থাকে নির্বাচনের কমিশনের প্রতি অনুরোধ করেন বক্তারা।


মতবিনিময় সভায় নাগরিক সমাজের নেতৃবৃন্দসহ পাংশার বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


বিবার্তা/মিঠুন/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com