কক্সবাজারে টমটম সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে আহত শিক্ষিকার মৃত্যু
প্রকাশ : ২৫ এপ্রিল ২০২৪, ২০:০৪
কক্সবাজারে টমটম সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে আহত শিক্ষিকার মৃত্যু
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজারের গাড়ি দুর্ঘটনায় ইলা বড়ুয়া (২৫) নামের এক শিক্ষিকার মৃত্যু হয়েছে।


২৫ এপ্রিল, বৃহস্পতিবার রাত ২টা ৩০ মিনিটের সময় চট্টগ্রাম পার্কভিউ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন (লাইভ সাপোর্ট) অবস্থায় তার মৃত্যু হয়।


কক্সবাজার উখিয়া উপজেলার হলদিয়া ইউনিয়নের দক্ষিণ বড়বিল গ্রামের হিমাংশু বড়ুয়া ও বালি বড়ুয়া দম্পতির প্রথম সন্তান এবং উখিয়া উপজেলার কুতুপালং গ্রামের বাসিন্দা নিউজিল্যান্ড প্রবাসী রিন্টু বড়ুয়ার সহধর্মিণী ইলা বড়ুয়া।


প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রবিবার (২১ এপ্রিল) কক্সবাজার পৌর শহরের কলাতলী সড়কে সুগন্ধা পয়েন্টে টমটমের সাথে সিএনজি’র মুখোমুখি সংঘর্ষের ফলে যাত্রী ইলা বড়ুয়া গুরুতর আহত হয়।


আহত অবস্থায় ইলাকে সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মুমূর্ষু ইলাকে উন্নত চিকিৎসার জন্য রেফার করে। ইলার স্বজনেরা তড়িৎ চট্টগ্রাম পার্ক ভিউ হাসপাতালে ভর্তি করায়। চিকিৎসা চলা কালে ইলার শারীরিক অবস্থার অবনতি হলে একই হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়। লাইভ সাপোর্ট চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।


ইলা বড়ুয়া উখিয়া উপজেলাধীন মরিচ্যা উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষিকা হিসেবে কর্মরত ছিলেন। ইলা ওই দিন ব্যক্তিগত কাজে কক্সবাজার শহরে স্বজনের বাড়ি যাবার পথে টমটম ও সিএনজি চালকদের অসাবধানতা বশত সড়ক দুর্ঘটনায় মর্মান্তিক ভাবে আহত হওয়ায় ইলার ৪ বছর ও ৭মাস বয়সী দুই শিশু মাতৃহারা হয়।


বিবার্তা/পুণ্য বর্ধন/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com