সাজেকে ডাম্প ট্রাক দুর্ঘটনা: হতাহতদের পরিচয় মিলেছে
প্রকাশ : ২৫ এপ্রিল ২০২৪, ০৯:০১
সাজেকে ডাম্প ট্রাক দুর্ঘটনা: হতাহতদের পরিচয় মিলেছে
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাঙ্গামাটির সাজেকে ড্রাম ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ১০০ ফুট গভীর খাদে পড়ে নিহত ৯ জনের মধ্যে চারজনের পরিচয় মিলেছে। এ সময় আহত ছয়জনেরও পরিচয় শনাক্ত করেছে পুলিশ।


বুধবার (২৪ এপ্রিল) বিকেলে সাজেকের উদয়পুর সীমান্ত সড়কের ‘৯০ ডিগ্রি’ এলাকায় শ্রমিকবাহী ডাম্প ট্রাক খাদে পড়ে এ দুর্ঘটনা ঘটে। এ সময় ৯ জন নিহত ও আহত হয়েছেন ছয়জন।


নিহতরা হলেন- কিশোরগঞ্জের আব্দুল মোহন (১৬), একই জেলার বাবু (২০), গাজীপুরের টঙ্গীর সাগর (২২), কাপাসিয়ার অলিউল্লাহ (৩৫)। এ ঘটনায় নিহত আরও ৫ জনের মরদেহ সাজেক থানায় রয়েছে।


আহতরা হলেন- ময়মনসিংহের শ্রীপুরের আবুল হাসেমের ছেলে মো. লালন (১৮), গাজিপুরের আহির উদ্দিন (৪০) ও তার ছেলে সামিউল (১৯), শ্রীপুরের ঈশ্বরগঞ্জের মকবুল হোসেনের ছেলে মোবারক হোসেন (৩২), কুড়িগ্রামের রৌমারির আবজাল মিয়ার ছেলে লালন (১৮) ও ময়মনসিংহের শ্যামগঞ্জের জাহিদ হাসান (২৪)।


সাজেক থানার সার্কেল অফিসার ও সিনিয়র সহকারী পুলিশ সুপার আবদুল আওয়াল চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।


তিনি বলেন, সীমান্ত সড়কের ‘৯০ ডিগ্রি নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ের ১০০ ফুট গভীর খাদে পড়ে দুমড়ে-মুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলে পাঁচজন ও হাসপাতালে নেয়ার পথে তিনজনের মৃত্যু হয়। পরে হাসপাতালে চিকিৎসাধীন থেকে আরও একজনের মৃত্যু হয়। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৬ জন।


হাসপাতালে আহত মো. লালন জানান, বাঘাইছড়ি উপজেলার উদয়পুরে একটি ব্রিজ নির্মাণের জন্য একটি ড্রাম ট্রাকে করে যাচ্ছিলেন তারা। বড় একটি পাহাড়ে নামার সময় গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে পড়ে যায়। গাড়িটিতে পাইলিং মেশিনসহ ১৫ জন ছিলেন।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com