চিলমারীতে ট্রাক্টর উল্টে প্রাণ গেল চালকের
প্রকাশ : ২৪ এপ্রিল ২০২৪, ১৬:০০
চিলমারীতে ট্রাক্টর উল্টে প্রাণ গেল চালকের
চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুড়িগ্রামের চিলমারীতে গাড়ির নিচে চাপা পড়ে নজরুল ইসলাম (৪০) নামে এক ট্রাক্টর চালকের মৃত্যু হয়েছে। বুধবার (২৪ এপ্রিল) দুপুরে উপজেলার রাজারভিটা তেলিপাড়ার পানি উন্নয়ন বোর্ড বাধ রাস্তায় এ দুর্ঘটনা ঘটে।


নিহত নজরুল ইসলাম থানাহাট ইউনিয়নের ফকিরেরকুটি এলাকার মৃত ভোলা মামুদের ছেলে।


স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, পানি উন্নয়ন বোর্ডের বন্যা নিয়ন্ত্রণ বাধ রাস্তায় মাটি ভরাটের কাজ চলমান থাকায় প্রতিদিনের মতো বুধবার সকাল থেকে বেশ কয়েকটি ট্রাক্টর রাস্তায় মাটি ফেলছিল। ওই দিন দুপুরে মাটি ফেলা গাড়ি ঘুরানোর সময় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার নিচে পড়ে যায় নজরুল। এতে ঘটনা স্থলেই সে মারা যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে মরদেহ বাড়িতে পাঠায়।


প্রত্যক্ষদর্শীরা জানান, আগে থেকে গাড়িটির ব্রেক ফেইল ছিল এবং গত শুক্রবার একই গাড়ি চাপায় এরশাদুল হক নামে ওই গাড়ির এক হেলপারের মৃত্যু হয়েছে। ট্রাক্টরটির মালিক রাজার ভিটা এলাকার হারুনুর রশিদ মিঠু বলে জানা গেছে।


চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ মো. মোজাম্মেল হক ওই গাড়ি চালকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, পানি উন্নয়ন বোর্ড রাস্তা সংস্কারের কাজে মাটি ফেলতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ি চাপায় নজরুল ইসলাম নামে এক চালকের মৃত্যু হয়েছে বলে জেনেছি।


বিবার্তা/রাফি/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com