টাঙ্গাইলে ৪৯ কেজি গাঁজাসহ ৪ কারবারি আটক
প্রকাশ : ২৪ এপ্রিল ২০২৪, ০৭:০৯
টাঙ্গাইলে ৪৯ কেজি গাঁজাসহ ৪ কারবারি আটক
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের বাসাইলে ৪৯ কেজি গাঁজাসহ চার কারবারিকে আটক করেছে র‍্যাব।


সোমবার(২২ এপ্রিল) রাতে উপজেলার কাশিল ইউনিয়নের নথখোলা কেন্দ্রীয় জামে মসজিদের সামনে থেকে তাদেরকে আটক করা হয়।


আটককৃতরা হলেন-ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার কালাচর গ্রামের ফজলুল হকের ছেলে মো. ডালিম (৩০),একই উপজেলার সেজামুড়া গ্রামের তোতা মিয়ার ছেলে রফিকুল ইসলাম(২৬), একই উপজেলার কালাচর গ্রামের মিয়া চাঁনের ছেলে নাঈম (২৩) ও কিশোরগঞ্জ সদর উপজেলার রশিদাবাদ গ্রামের নুর ইসলামের ছেলে হৃদয় মিয়া(২৪)।


টাঙ্গাইলের র‍্যাব-১৪ সিপিসি-৩ এর সার্জেন্ট মো. খায়রুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে বাসাইল উপজেলার নথখোলা কেন্দ্রীয় জামে মসজিদের সামনে থেকে প্রাইভেটকারসহ ওই চারজনকে আটক করে।


এসময় প্রাইভেটকারে দুইটি পানির গিজার থেকে ৪৯ কেজি গাঁজা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ১৪ লাখ ৭০ হাজার টাকা।জিজ্ঞাসাবাদে আটককৃতরা দীর্ঘদিন ধরে অবৈধভাবে ব্রাহ্মণবাড়িয়া সীমান্তবর্তী বিভিন্ন জেলা থেকে গাঁজা এনে টাঙ্গাইল জেলার বিভিন্ন এলাকায় গাঁজা বিক্রি করে আসছিল। পরে তাদের স্থানীয় বাসাইল থানায় হস্তান্তর করা হয়।


বাসাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাজহারুল আমিন জানান, র‍্যাব চারজনকে গ্রেফতার করে তাদের কাছে হস্তান্তর করে। পরে র‍্যাব বাদী হয়ে চারজনের নামে মামলা দায়ের করে। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে বিকালে তাদের চারজনকে টাঙ্গাইল কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।


বিবার্তা/ইমরুল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com