সিংড়া উপজেলা চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত দেলোয়ার
প্রকাশ : ২৩ এপ্রিল ২০২৪, ১৬:০৬
সিংড়া উপজেলা চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত দেলোয়ার
সিংড়া (নাটোর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নাটোরের সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্ধিতায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন দেলোয়ার হোসেন পাশা।


সোমবার (২২ এপ্রিল) দুপুরে জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা আব্দুল লতিফ শেখের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিনা প্রতিদ্বন্ধিতায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেনকে নির্বাচিত ঘোষণা করা হয়।


এর আগে গত রবিবার (২১ এপ্রিল) দুপুরে জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা আব্দুল লতিফ শেখের কাছে এসে অপর প্রার্থী লুৎফুর হাবীব রুবেলের পক্ষে তাজপুর ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিন প্রত্যাহারপত্র জমা দেন।


গত ৩ এপ্রিল শেরকোল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদ থেকে লুৎফুর হাবীব রুবেল পদত্যাগ করে ৮ এপ্রিল উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিল করেন।


জানা গেছে, এ উপজেলা চেয়ারম্যান পদে প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের শ্যালক লুৎফুর হাবীব রুবেল এবং কলম ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য দেলোয়ার হোসেন পাশা মনোনয়নপত্র দাখিল করেন। পরবর্তীতে লুৎফুর হাবীব রুবেল তার মনোনয়নপত্রটি প্রত্যাহার করেন। ফলে দেলোয়ার হোসেন একক চেয়ারম্যান প্রার্থী হিসেবে বিনা প্রতিদ্বন্ধিতায় চেয়ারম্যান নির্বাচিত হন।


এর আগে প্রতিমন্ত্রী পলকের শ্যালকের লোকজন দ্বারা অপহরণের শিকার হন পাশা। সে এখন রাজশাহী মেডিকেল কলেজে হাসপাতালে চিকিৎসাধীন।


বিবার্তা/রাজু/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com