সাঘাটায় হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার
প্রকাশ : ২২ এপ্রিল ২০২৪, ২১:২৫
সাঘাটায় হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাইবান্ধায় চাঞ্চল্যকর শ্রীমতী পুতুল রানি হত্যা মামলার প্রধান পলাতক আসামি শ্রী রুপেন দাশকে (৩৪) ঢাকার কেরাণীগঞ্জ থেকে গ্রেফতার করা হয়।


গ্রেফতারকৃত রুপেন দাশ সাঘাটা উপজেলার বোনার পারার ১নং গেইট রেল কলোনি গ্রামের খোকা দাশের পুত্র।


২২ এপ্রিল, সোমবার গাইবান্ধা র‌্যাব-১৩, সিপিসি-৩ এর উপ-পরিচালক (মিডিয়া) মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।


বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরনের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে।


র‌্যাব নিয়মিত অস্ত্রধারী সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, মাদক ব্যবসায়ী, ছিনতাইকারী, অপহৃত ভিকটিম উদ্ধার, ডাকাতসহ নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠনের বিরুদ্ধে ব্যাপক অভিযান চালিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় র‌্যাব-১৩, সিপিসি-৩ গাইবান্ধা এবং র‌্যাব-১০, সদর কোম্পানি, কেরাণীগঞ্জ এর যৌথ অভিযানে গত রোববার সন্ধ্যা সাড়ে ৭টায় শ্রীমতী পুতুল রানী হত্যা মামলার প্রধান পলাতক আসামি শ্রী রম্নপেন দাশকে কেরাণীগঞ্জ থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামিকে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য সাঘাটা থানায় আনা হয় করা হয়। গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে সে বর্ণিত হত্যা মামলার প্রধান পলাতক আসামি বলে স্বীকার করে।


বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার রাজাহার ইউনিয়নের ধুতুর বাড়ি দোঘরিয়া গ্রামের স্বর্গীয় বিশ্বনাথ মেয়ে ভিকটিম শ্রীমতী পুতুল রানী (৩২) এর সাথে আনুমানিক ১৫/১৬ বছর পূর্বে গ্রেফতারকৃত আসামি শ্রী রুপেন দাশের বিয়ে হয়।


তাদের সংসারে একটি কন্যা সন্তান রয়েছে। তাদের অভাব অনটনের কারণে উভয়েই ঢাকা গার্মেন্টসে চাকরি করে জীবিকা নির্বাহ করেন। গত ৯ এপ্রিল ভিকটিম ও আসামি তাদের গ্রামের বাড়িতে আসে। গত ১১ এপ্রিল রাত্রী আনুমানিক ৪টায় পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া বিবাদ হয়। এরই এক পর্যায়ে আসামি রুপেন দাশ (৩৪) ক্ষিপ্ত হয়ে গালিগালাজসহ এলোপাতাড়ি মারধর করে।


এসময় ভিকটিম প্রতিবাদ করলে আসামির হাতে থাকা ধারালো ছোরা দিয়ে ভিকটিমকে হত্যার উদ্দেশ্যে পেটের মাঝখানে আঘাত করে গুরুত্ব রক্তাক্ত কাটা জখম করে। পরবর্তীতে ভিকটিমকে গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। এখানেই চিকিৎসাধীন অবস্থায় ভিকটিম মৃত্যুবরণ করেন।


এ ঘটনায়, ভিকটিমের ভাই শ্রী-রবিন দাশ (৩৫) বাদী হয়ে গত ১৫ এপ্রিল সাঘাটা থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং ৭।


বিবার্তা/আ.খালেক/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com