রাজধানীর পৃথক স্থান থেকে অজ্ঞাতনামা তিন মরদেহ উদ্ধার
প্রকাশ : ২০ এপ্রিল ২০২৪, ২২:৩০
রাজধানীর পৃথক স্থান থেকে অজ্ঞাতনামা তিন মরদেহ উদ্ধার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর গুলিস্তানের গোলাপ শাহ মাজার থেকে একজন, শহিদ মিনারের সামনে থেকে একজন ও মতিঝিলের ফকিরাপুল থেকে আরো একজনের মরদেহসহ মোট ৩টি মরদেহ উদ্ধার করেছ থানা পুলিশ।


২০ এপ্রিল, শনিবার রাজধানীর গোলাপশাহ মাজারের সামনের ফুটপাত থেকে অজ্ঞাতনামা (৪০) এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে শাহবাগ থানা পুলিশ। সকাল ৯ টার দিকে মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।


শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ আরিফ নেওয়াজ জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থল গোলাপ শাহ মাজারের সামনের ফুটপাত থেকে অজ্ঞাতনামা ব্যক্তির মরদেহ উদ্ধার করি। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সকাল ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।


তিনি আরও বলেন, আশেপাশের লোকদের জিজ্ঞাসাবাদে জানতে পারি নিহত ব্যক্তি ভবঘুরে প্রকৃতির ছিল। অসুস্থতার কারণে তার মৃত্যু হয়েছে বলে আমাদের প্রাথমিক ধারণা। ময়নাতদন্ত শেষে প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।


অপরদিকে মতিঝিলের ফকিরাপুল ট্রাফিক মোড় ফুটপাত থেকে অজ্ঞাতনামা (৫৫) বছর বয়সী এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছেন মতিঝিল থানা পুলিশ। মৃত ব্যক্তি শারীরিক প্রতিবন্ধী।


শনিবার (২০ এপ্রিল) সন্ধ্যা ছয়টার দিকে মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা পৌনে সাতটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।


মতিঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) আবু জাফর জানান, আজ সন্ধ্যার দিকে আমরা খবর পেয়ে ফকিরাপুল ট্রাফিক মোড় ফুট ফাত থেকে তার মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।


তিনি আরও বলেন, মৃত ব্যক্তির পরিচয় এখনো জানা যায়নি। আশেপাশের লোকজনদের সাথে কথা বলে জানা গেছে এ ব্যক্তি ভিক্ষাবৃত্তি করতেন, এখানেই থাকতেন এখানেই ঘুমাতেন। তিনি শারীরিক প্রতিবন্ধী ছিলেন, তার ডান পা পুরোটাই অবস।


তিনি আরো বলেন, মরদেহ ময়না তদন্তের জন্য মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে, ময়নাতদন্ত শেষে প্রতিবেদন পেলে বিস্তারিত জানা যাবে।


এর আগে শহিদ মিনারের বাউন্ডারি ওয়ালের উপর থেকে অজ্ঞাতনামা এক ব্যক্তির (৪৫) মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।


শুক্রবার (১৯ এপ্রিল) বিকেল চারটার দিকে শহিদ মিনার থেকে মরদেহ উদ্ধার করে ঢামেক নিয়ে আসলে বিকেল পৌনে ৫টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) আশরাফ আলী জানান, আমরা বিকেলের দিকে লোক মারফত খবর পেয়ে ঘটনাস্থল শহিদ মিনার ফুটপাত সংলগ্ন দেয়ালের উপর চিত অবস্থায় অজ্ঞাতনামা ব্যক্তির মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।


তিনি আরও বলেন, মৃত ব্যক্তির পরিচয় জানা যায়নি তবে জানার চেষ্টা চলছে। ময়নাতদন্ত শেষে প্রতিবেদন পেলে বিস্তারিত জানা যাবে।


বিবার্তা/বুলবুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com